পশ্চিমবঙ্গ

west bengal

দেড় লাখ টাকার নিষিদ্ধ ফেন্সিডিল সহ গ্রেপ্তার দুই

By

Published : Sep 13, 2020, 7:32 PM IST

ধৃত দুই মাদক পাচারকারীর নাম স্বপন মণ্ডল ও গণেশ মণ্ডল । দুজনেরই বাড়ি মুর্শিদাবাদের রানিনগর থানার চরমুন্সিপাড়ায় ।

Fensidil
Fensidil

রানিনগর, 13 সেপ্টেম্বর : দেড় লাখ টাকার নিষিদ্ধ ফেন্সিডিল সহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করল BSF- এর 117 নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা । আজ ভোররাতে দুজনকে ভারত- বাংলাদেশ আর্ন্তজাতিক সীমান্তের রাজানগর BOP (বর্ডার আউট পোস্ট) এলাকায় জিরো পয়েন্ট থেকে দুশো মিটার দূরে গ্রেপ্তার করা হয় ।

ধৃত দুই মাদক পাচারকারীর নাম স্বপন মণ্ডল ও গণেশ মণ্ডল । দুজনেরই বাড়ি মুর্শিদাবাদের রানিনগর থানার চরমুন্সিপাড়ায় । অন্ধকারের সুযোগে এক বাংলাদেশি পাচারকারী পালিয়ে যায় বলে BSF সূত্রে জানানো হয়েছে । নিষিদ্ধ ফেন্সিডিল সহ দুই পাচারকারীকে রানিনগর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ।
সীমান্তে নজরদারি বাড়িয়েও পাচার ঠেকাতে পারেনি BSF । দুদিনে রাজানগর BOP এলাকা থেকে বাজেয়াপ্ত করা হয়েছে 1503 বোতল নিষিদ্ধ কাফ সিরাপ ।

রবিবার ভোরে কাঁটাতার এলাকায় তিনজনকে ইতস্তত ঘুরতে দেখে তাড়া করে BSF জওয়ানরা । জিরো পয়েন্ট থেকে দুশো মিটার দূরে তাদের চ্যালেঞ্জ করে সারেন্ডার হতে নির্দেশ দেন BOP কমান্ডেন্ট । আগ্নেয়াস্ত্রের সামনে পাচারকারীরা মাথার বস্তা ফেলে হাত তুলে সারেন্ডার করে । দুজনকে ধরতে পারলেও একজন অন্ধকারের সুযোগে পালিয়ে যায় ।

মোট ছটি বস্তা থেকে বাজেয়াপ্ত করা হয়েছে 880 বোতল নিষিদ্ধ ফেন্সিডিল । যার বাজারমূল্য 1 লাখ 49 হাজার 327 টাকা । সীমান্তের ওপারে এই কাফ সিরাপের দাম প্রায় তিন লাখ টাকা । বাংলাদেশিরা এই কাফ সিরাপ মাদক হিসাবে ব্যবহার করে ।

For All Latest Updates

TAGGED:

BSFRaninagar

ABOUT THE AUTHOR

...view details