পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Murshidabad Death: পদ্ম ফুল তুলতে গিয়ে জলে ডুবে মৃত্যু 3 কিশোরের

মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুরে বিলের জলে পদ্ম ফুল তুলতে গিয়ে মৃত্যু হল তিন কিশোরের (Boys Died) ৷ মুর্শিদাবাদের রানিনগরের ঘটনা ৷

By

Published : Oct 1, 2021, 8:10 PM IST

3 boys died while trying to pluck lotus from pond
পদ্মফুল তুলতে গিয়ে জলে ডুবে মৃত্যু তিন কিশোরের

বহরমপুর, 1 অক্টোবর:বিলের জল থেকে পদ্ম ফুল তুলতে গিয়ে ডুবে মৃত্যু হল তিন কিশোরের (Boys Died)। শুক্রবার সকাল দশটা নাগাদ মর্মান্তিক এই ঘটনা ঘটে মুর্শিদাবাদের (Murshidabad) রানিনগর থানার মোহনগঞ্জ আরলপাড়া লডুবা বিলে ।

মৃত তিন কিশোরের নাম ফারুক ইয়াসিন, শাকিল শেখ ও বাদশা শেখ । তাদের বয়স 10 থেকে 12 বছরের মধ্যে । ফারুক ও শাকিলের বাড়ি আরলপাড়া এলাকায় । বাদশা পাশের গ্রাম রাধাগোবিন্দ পুরার বাসিন্দা । রানিনগর থানার পুলিশ তিনটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে ।

আরও পড়ুন: Arms Recovered : বরাকর অস্ত্রকাণ্ডে নয়া মোড়, ডিসেরগড়ে বাড়ির আন্ডারগ্রাউন্ডে মিলল অস্ত্র কারখানা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে তিনজনে বাড়ির পাশে খেলছিল । কিছুক্ষণ পরেই তারা লডুবা বিলে পদ্ম ফুল তুলতে গিয়েছিল । বিলে নামলেও সাঁতার না-জানায় আর ফিরে আসতে পারেনি তারা । ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের ।

আরও পড়ুন:Babul Supriyo : অধ্যক্ষর সময় পাননি নাকি চাননি বাবুল, লোকসভা সচিবালয়ের বক্তব্য ঘিরে বিতর্ক

আরও জানা গিয়েছে, বাদশা শেখ দাদুর বাড়ি বেড়াতে গিয়ে বন্ধুদের সঙ্গে ফুল তুলতে গিয়েছিল । পরিবারের লোক অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না- মেলায় বিলের জলে তল্লাশি শুরু করে । ওই বিল থেকেই তাদের মৃতদেহ উদ্ধার হয় । এই খবর পেয়ে ঘটনাস্থলে যায় রানিনগর থানার ওসি রবীন্দ্রনাথ বিশ্বাস । উদ্ধারের কাজে হাত লাগায় পুলিশ ও প্রশাসন । এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

আরও পড়ুন :Bhabanipur By-Poll : ভবানীপুরে জিতবেন মমতা, ভুলের মাশুল দেবে বিজেপি; বিস্ফোরক জয় বন্দ্যোপাধ্যায়

ABOUT THE AUTHOR

...view details