পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 26, 2023, 3:03 PM IST

ETV Bharat / state

Tapan slams Udayan: 'ছেলেকে নিয়ে আক্ষেপ করতেন কমলবাবু', উদয়নকে বিঁধলেন তপন

উদয়ন গুহ (Udayan Guha) একটা প্রতারক । বাবার নামে উলটো-পালটা বলছে ৷ তাঁর বাবা এ নিয়ে আক্ষেপও করতেন বলে দাবি করলেন আরএসপির রাজ্য সম্পাদক তপন হোড় (Tapan Hore) ।

Tapan Hore
আরএসপির রাজ্য সম্পাদক তপন হোড়

উদয়ন গুহকে ফ্রড বললেন তপন হোড়

মালদা, 26 মার্চ: "উদয়ন গুহ একটা ফ্রড । কমলবাবু আমাদের কাছে এ নিয়ে আক্ষেপ করতেন । বামফ্রন্টের যে কোনও সংগঠনের কারও বিরুদ্ধে যদি এমন অভিযোগ থাকে তবে তা সামনে আনা হোক ।" মালদায় সাংগঠনিক কার্যক্রমে এসে এমনই মন্তব্য করলেন আরএসপির রাজ্য সম্পাদক তপন হোড় (RSP State Secretary Tapan Hore) ।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তপন হোড় জানান, আগামী 28 মার্চ ভারতবর্ষ জুড়ে বেকারত্ব, দ্রব্যমূল্যে বৃদ্ধি, আধার-প্যান লিংক করার বিরুদ্ধে আরএসপি প্রতিবাদে পথে নামবে । আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে বৈঠক করা হয়েছে । সমস্ত বাম সংগঠনকে একত্রিত হয়ে লড়াই করতে হবে বলে তিনি জানান । তাঁর কথায়, তৃণমূল ও বিজেপি বিরোধীদের নিয়ে তাদের কর্মসূচি জারি থাকবে । রাহুল গান্ধিকে যেভাবে সাংসদ পদ থেকে বহিষ্কার করা হয়েছে, সেটা অত্যন্ত নক্কারজনক কাজ। এর বিরুদ্ধে তারা রাস্তায় নামবে ।

তপন হোড়ের দাবি, বাম আমলে প্রচুর আইসিডিএসের চাকরি হয়েছে। প্রতিটি ক্ষেত্রে পরীক্ষা হয়েছে, তারপর চাকরি হয়েছে । চিরকুটে কখনও আরএসপি কিংবা বামফ্রন্টের কারও চাকরি হয়নি । তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ নিজে বলেছিলেন, সবচেয়ে বড় চোর নবান্নে বসে রয়েছেন । আরএসপির রাজ্য সম্পাদক এ ব্যাপারে বলেন, "আজ তিনি যদি বামফ্রন্টের বিরুদ্ধে এসব কথা বলে আমরা মানব কেন? উদয়ন গুহ (Udayan Guha), শ্রদ্ধেয় কমলবাবুর নামে উলটো-পালটা বলছে । উদয়ন গুহ একটা ফ্রড । কমলদাও আমাদের সে কথা বলতেন । উনি আমাদের বলতেন, 'কি যে একটা ছেলে তৈরি করেছি !' "

তপন হোড় আরও দাবি করেন, কমলবাবু তাঁদের কাছে আক্ষেপ করতেন । উদয়ন গুহ কৃষি দফতকে ব্যবহার করতে চেয়েছিলেন । কমলবাবু এতে আপত্তি প্রকাশ করেছিলেন । কমলবাবু পরে বুঝতে পেরেছিলেন, উদয়নের আচার-আচরণ, চালচলন, কথাবার্তা সমস্ত কিছুই অরাজনৈতিক ছিল । তিনি তোপ দেগে বলেন, "উদয়নবাবু নাম করে বলুন না কাদের কাদের চাকরি হয়েছে । ইডি-সিবিআইকে আমরা নথিপত্র দিইনি। এই সংস্থাগুলো যা নথিপত্র পেয়েছে তার ভিত্তিতে যাদের ধরেছে তারাই তো বলছে। এখনও আমি সজোরে বলছি, বামফ্রন্টের যে কোনও সংগঠনে, আরএসপির কারও সম্পর্কে এ ধরনের অভিযোগ থাকলে তা সামনে আনুন। আমরা শ্বেতপত্র প্রকাশের দাবি করছি।"

আরও পড়ুন:যোগ্যতা ছাড়াই কোটায় চাকরি হয়েছে, বাম আমলে 'নিয়োগ দুর্নীতি' নিয়ে সরব উদয়ন

ABOUT THE AUTHOR

...view details