পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 5, 2022, 11:06 PM IST

ETV Bharat / state

Robbery in Malda : অনলাইন বাণিজ্যিক সংস্থার অফিসে প্রায় 12 লাখ টাকার ডাকাতি, সংস্থার কর্মী-সহ গ্রেফতার 5

মালদার চাঁচলে (Robbery in Malda) অনলাইন বাণিজ্যিক সংস্থার অফিসে ডাকাতির ঘটনায় গ্রেফতার পাঁচ ৷ যার মধ্যে সংস্থার এক কর্মীও রয়েছে বলে জানা গিয়েছে ৷

malda
মালদায় ডাকাতিতে গ্রেফতার পাঁচ

মালদা, 5 এপ্রিল : অনলাইন বাণিজ্যিক সংস্থার অফিসে প্রায় 12 লাখ টাকার ডাকাতি ৷ পাঁচজনকে গ্রেফতার করল চাঁচল থানার পুলিশ (Five Arrested due to Robbery from Online Trading Farm Office in Malda) ৷ এদের মধ্যে রয়েছে সংস্থারই এক কর্মী । 14 দিনের মাথাতেই এই ঘটনার কিনারা করল চাঁচল থানার পুলিশ (Malda Robbery News) । ধৃতদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে লুট হওয়া এক লাখ 40 হাজার টাকা । মঙ্গলবার চাঁচল মহকুমা আদালতের অনুমতিতে ধৃতদের 10 দিনের পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে ।

গত 20 মার্চ রাত সাড়ে 10টা নাগাদ চাঁচলের শান্তি মোড় এলাকায় থাকা এক অনলাইন বাণিজ্যিক সংস্থার অফিসে হানা দেয় সশস্ত্র দুষ্কৃতীরা । কর্মীদের বন্দুকের নলের সামনে রেখে সেখান থেকে তারা প্রায় 12 লাখ টাকা লুট করে পালায় দুষ্কৃতীরা । গোটা ঘটনা ধরা পড়ে অফিসে থাকা সিসিটিভিতে । সেই ফুটেজকে হাতিয়ার করেই তদন্ত শুরু করে পুলিশ । তদন্তের জন্য রাজ্য গোয়েন্দা বিভাগের কর্তারাও চাঁচলে আসেন ।

আরও পড়ুন :Corruption in Civic Volunteer Recruitment : টাকার বিনিময়ে সিভিক ভলান্টিয়ার নিয়োগে প্রতারণা, গ্রেফতার 1

তদন্তে উঠে আসে ওই সংস্থার সার্ভিস সেন্টারের টিম ম্যানেজার নুর আলমের নাম । গোয়েন্দা আধিকারিকরা নুর আলমকে থানায় নিয়ে গিয়ে জেরা শুরু করেন । তার বাড়ি চাঁচলের বারোগাছিয়া এলাকায় । পুলিশি জেরায় একসময় গোটা ঘটনার ছক বলে দেয় নুর । ডাকাতির ঘটনায় কে কে জড়িত, তাও সে পুলিশকর্তাদের জানায় । এরপরেই চাঁচলের ওমরপুরের বাসিন্দা রবিউল হোসেন, গালিমপুরের হুমায়ুন কবির, উত্তর দিনাজপুরের ইটাহার থানার মারনাই গ্রামের ফটিক আলি ও করিমুল হোসেনকে গ্রেফতার করে পুলিশ ।

মঙ্গলবার সন্ধেয় চাঁচল থানায় উপস্থিত হয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আমিতকুমার সাউ বলেন, "ঘটনার দিন দুষ্কৃতীরা ওই অনলাইন বাণিজ্যিক সংস্থার অফিস থেকে সাড়ে 11 লাখের বেশি টাকা লুট করে নিয়ে যায় । সঙ্গে নিয়ে যায় একটি মোবাইল ফোনও । ঘটনার পর চাঁচল মহকুমা পুলিশ আধিকারিক ও চাঁচল থানার আইসি জোরদার তদন্ত চালিয়ে 14 দিনের মধ্যেই পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেন । এর মধ্যে দু’জনকে ইটাহার থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে । এখনও পর্যন্ত লুটের এক লাখ 40 হাজার টাকা উদ্ধার হয়েছে । বাকি টাকাও দ্রুত উদ্ধার করা হবে । তবে এই ঘটনায় আর 2-3 জন জড়িত রয়েছে । তাদের খোঁজে তল্লাশি চলছে । আশা করা হচ্ছে, খুব তাড়াতাড়ি তারাও ধরা পড়বে ।"

আরও পড়ুন :Fraud with HC Judge : হাইকোর্টের প্রাক্তন বিচারপতির সঙ্গে 17 লক্ষের প্রতারণা, মালদা থেকে ধৃত তিন

ABOUT THE AUTHOR

...view details