পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 13, 2022, 2:31 PM IST

ETV Bharat / state

Children Death in Brickyard : মালদার নলডুবিতে ইটভাটার চৌবাচ্চায় পড়ে মৃত দুই শিশু

দু‘টি বাচ্চা সবার অলক্ষ্যে খেলতে খেলতে অদৃশ্য় হয়ে যায় ৷ পরে তাদের দেহ মেলে কাছের ইটভাটায় ৷ তবে ততক্ষণে সব শেষ হয়ে গিয়েছে (Children Death in Brickyard) ৷

Children died in Brickyard in Malda
পুরনো মালদার নলডুবিতে মৃত্যু 2 বাচ্চার

মালদা, 13 ফেব্রুয়ারি : খেলতে গিয়ে ইটভাটার চৌবাচ্চায় পড়ে মৃত্যু হল দুই বাচ্চার । দু'টি মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । গতকাল সন্ধেয় ঘটনাটি ঘটেছে পুরনো মালদার নলডুবি এলাকার একটি ইটভাটায় (Children death drowning in brickyard in Naldubi Old Malda) ।

মৃত দুই বাচ্চার নাম ঋত্মিক তাঁতি (6) ও রোশন তাঁতি (5) । তাদের বাড়ি বিহারের ভাগলপুরে । স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাদের বাবা করণ তাঁতি, স্ত্রী কিরণ তাঁতি ও দুই সন্তানকে নিয়ে মাস তিনেক আগে পুরোনো মালদার নলডুবি এলাকায় শ্রমিকের কাজ করতে আসেন ।

আরও পড়ুন : Burdwan Mystery Death Of Two Brothers: মাংস খেয়ে দুই ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু, অসুস্থ পরিবারের সদস্যরা

অন্যদিনের মতো গতকাল বিকেলেও তাঁরা কাজে ব্যস্ত ছিলেন । সেই সময় দুই ছেলে ইটভাটাতেই খেলাধুলো করছিল । সন্ধেয় কাজ শেষে দুই সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন ওই দম্পতি । প্রায় দু'ঘণ্টা পরে ইটভাটার শ্রমিক ও স্থানীয়দের সহযোগিতায় ইটভাটার চৌবাচ্চা থেকে দুই সন্তানকে উদ্ধার করা হয় ৷

মালদার নলডুবিতে ইটভাটার গর্তে পড়ে প্রাণ গেল দুই বাচ্চার

তড়িঘড়ি তাদের মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন । ওই ইটভাটার শ্রমিক বিজয় তাঁতি বলেন, "ঘটনার সময় আমরা ইটভাটার বিভিন্ন প্রান্তে কাজ করছিলাম । বাচ্চা দু‘টো কখন চৌবাচ্চার পাশে গিয়ে জলে পড়ে গিয়েছিল, তা কেউ বুঝতে পারিনি। বাচ্চা দু‘টোকে পুরো ইটভাটার কোথাও খুঁজে পাওয়া যায়নি । পরে ইটভাটার চৌবাচ্চায় বাঁশ দিয়ে খুঁজলে শিশুদের দেহ উদ্ধার হয়। তড়িঘড়ি তাদের মালদা মেডিকেলে কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে দুই শিশুর মৃত্যু হয়েছে।”

ABOUT THE AUTHOR

...view details