পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 20, 2020, 5:06 AM IST

Updated : Jul 20, 2020, 11:54 AM IST

ETV Bharat / state

অসুস্থ নির্মলা মিশ্র, ভরতি নার্সিংহোমে

নির্মলা মিশ্র
nirmala mishra

05:00 July 20

কলকাতা, 20 জুলাই : সংগীতশিল্পী নির্মলা মিশ্রর শারীরিক অবস্থা সংকটজনক । দক্ষিণ কলকাতার একটি নার্সিংহোমে তাঁকে ভরতি করা হয়েছে । শেষ খবর পাওয়া পর্যন্ত, তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে । তাঁর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন চিকিৎসকরা ।

নার্সিংহোম সূত্রে খবর, শনিবার দুপুরে স্ট্রোকে আক্রান্ত হন বছর 79-র সংগীতশিল্পী নির্মলা মিশ্র । ওই অবস্থায় তাঁকে খাওয়ানো হচ্ছিল । কারণ, তাঁর যে স্ট্রোকে হয়েছে তা বোঝা যায়নি । ফলে, শ্বাসনালীতে খাবার আটকে যায় । শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নার্সিংহোমে ভরতি করা হয় । চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখেন, প্রবীণ এই সংগীতশিল্পী স্ট্রোকে আক্রান্ত । এর পাশাপাশি নিউমোনিয়াতেও।  

চিকিৎসক কৌশিক চক্রবর্তীর অধীনে তাঁর চিকিৎসা চলছে । তিনি বলেন, "সংগীতশিল্পী নির্মলা মিশ্রর শারীরিক অবস্থা সংকটে রয়েছে । তাঁকে অক্সিজেনের সাপোর্টে রাখা হয়েছে।"  

শিল্পীর কোরোনা পরীক্ষাও করা হবে বলে জানিয়েছেন চিকিৎসক । এদিকে, এর আগেও একাধিকবার স্ট্রোকে আক্রান্ত হয়েছেন এই সংগীতশিল্পী । তাঁর হার্ট অ্যাটাকও হয়েছিল । এর আগে নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছেন । এদিকে, গত বছর ফেব্রুয়ারি মাসে শিল্পীর পেটে আলসারও ধরা পড়ে । 

Last Updated : Jul 20, 2020, 11:54 AM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details