পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJP-র পোলিং এজেন্টকে হাঁসুয়ার কোপ, অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

বিধাননগরে BJP-র পোলিং এজেন্টকে হাঁসুয়ার কোপ । অভিযুক্ত 36 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রবীর সর্দার ।

By

Published : May 21, 2019, 10:39 PM IST

জখম BJP পোলিং এজেন্ট


বিধাননগর, 21 মে : BJP-র পোলিং এজেন্টকে হাঁসুয়ার কোপ । অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে । ভাঙচুর করা হয় আরও তিন BJP কর্মীর বাড়িতেও । ঘটনায় জখম হয় আট BJP কর্মী । তাঁদের মধ্যে দু'জনের অবস্থা গুরুতর । সল্টলেকের ছয়নাভি এলাকার ঘটনা ।

বারাসত লোকসভা কেন্দ্রের আওতাধীন বিধাননগর পৌরনিগমের 36 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রবীর সর্দার । অভিযোগ, গতরাতে তাঁর নেতৃত্বে তৃণমূল আশ্রিত প্রায় 60 জন দুষ্কৃতী BJP-র পোলিং এজেন্ট মনোজিৎ সর্দারকে মারধর করে । পাশাপাশি আরও তিন BJP কর্মীর বাড়িতে ভাঙচুর চালায় । মারধর করা হয় তাঁদের । ওই হামলাকারীদের হাতে ধারালো অস্ত্র ছিল বলেও অভিযোগ । খবর পেয়ে ঘটনাস্থানে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

আক্রান্ত পোলিং এজেন্ট মনোজিৎ সর্দার বলেন, "প্রবীর সর্দার দলবল নিয়ে এসে বাড়িতে হামলা চালায় । কোনওরকম প্রাণে বেঁচেছি । হামলাকারীরা সবাই তৃণমূলের দুষ্কৃতী । আমরা BJP-র হয়ে বুথে বসেছিলাম । তাই আমাদের মারধর করেছে । বাড়ি ভাঙচুর করেছে ।"

যদিও অভিযোগ অস্বীকার করেছে 36 নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রবীর সর্দার । বলেন, "আগে এই এলাকায় অনেক বেশি গন্ডগোল ছিল । আমরা ক্ষমতায় আসার পর গন্ডগোল কমেছে । আমি চাইব এলাকায় শান্তি বজায় থাকুক । মারধরের ঘটনা ওদের সাজানো ।"

ABOUT THE AUTHOR

...view details