পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ফণীর রাতে ফিরহাদের সঙ্গে একান্তে আড্ডা, ঘাসফুলেই থাকছেন সব্যসাচী ?

গতকাল রাতভর কলকাতা পৌরনিগমের ভবনে ফিরহাদের সঙ্গে একান্তে আড্ডা দিয়েছেন সব্যসাচী দত্ত। এই আড্ডা কীসের ইঙ্গিত ? তাহলে কী ঘাসফুলেই থাকছেন তিনি ?

By

Published : May 4, 2019, 3:09 PM IST

Updated : May 4, 2019, 6:49 PM IST

ফিরহাদের সঙ্গে একান্তে আড্ডায় সব্যসাচী

কলকাতা, 4 মে : কখনও সব্যসাচীর বাড়িতে মুকুল রায়ের লুচি-আলুর দম খেতে যাওয়া । কখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় সব্যসাচীকে গো ব্যাক স্লোগান। ভোটের মরশুমে রাজনৈতিক মহলে তুমুল জল্পনা, ঘাসফুল ছেড়ে পদ্মে যাচ্ছেন সবস্যাচী? কিন্তু গতকাল রাতে কলকাতা পৌরনিগমের মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে দীর্ঘ আড্ডা দিলেন সব্যসাচী ।

শুনুন ফিরহাদ ও সব্যসাচীর বক্তব্য

গতরাতে ফণীর তাণ্ডবের আশঙ্কায় কলকাতা পৌরনিগমের সদর দপ্তরে ছিলেন মেয়র ফিরহাদ হাকিম । তাঁর সঙ্গে ছিলেন অন্য দপ্তরের আধিকারিকরাও । সেখানে কন্ট্রোল রুম থেকে ফণীর গতিবিধির উপর নজরদারি চালাচ্ছিলেন মেয়র । বিপর্যয় মোকাবিলা করার জন্য সব প্রস্তুতি নিয়েছিল কলকাতা পৌরনিগম । রাত আড়াইটা নাগাদ কলকাতা পৌরনিগমের সদর দপ্তরে যান সব্যসাচী । সেখানে তিনি ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা করেন । ভোর সাড়ে পাঁচটা পর্যন্ত তাঁরা একান্তে আড্ডা মারেন ।

সব্যসাচী বলেন, " ফিরহাদের সঙ্গে একান্তে আড্ডা মারতেই এখানে আসা । এর মধ্যে কোনও রাজনৈতিক কারণ নেই । কলকাতার বিভিন্ন অংশে ঝড়-বৃষ্টি হচ্ছিল । খবর পাই ফিরহাদ সারা রাত কন্ট্রোল রুমে থেকে নজরদারি চালাবে । এরপর আমি ফিরহাদের সঙ্গে দেখা করতে এসেছিলাম । "

ফিরহাদও জানান, তাঁদের আড্ডায় কোনও রাজনৈতিক রঙ নেই । তিনি বলেন, " সারারাত কন্ট্রোল রুম থেকে নজরদারি চালানো হয়েছে । সবরকম বিপর্যয় মোকাবিলা করার জন্য প্রস্তুত ছিল কলকাতা পৌরনিগম। একাধিক বিভাগের মেয়র পারিষদ গতকাল উপস্থিত ছিলেন কলকাতা পৌরনিগমের সদর দপ্তরে।"

Last Updated : May 4, 2019, 6:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details