পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রাজাবাজারে গুলি চালানোর ঘটনায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার আরও 1

রাজাবাজারে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার করা হল আরও একজনকে ৷ 11 জুলাই রাজাবাজারের APC রোড এবং কেশব সেন স্ট্রিটের সংযোগস্থানে ইয়াসের মুস্তাফা এবং সাগির আহমেদের উপর গুলি চালায় পাঁচ দুষ্কৃতী ৷ এই ঘটনায় দু'জনকে গ্রেপ্তার করা হয়েছিল । গতকাল এই ঘটনার জড়িত আরও একজনকে গ্রেপ্তার করল পুলিশ ।

By

Published : Jul 23, 2019, 10:35 AM IST

Updated : Jul 23, 2019, 2:31 PM IST

শেখ আনসার আলি

কলকাতা, 23 জুলাই : রাতের কলকাতার দাঁড়িয়ে থাকা দুই ব্যক্তির উপর ঝাঁপিয়ে পড়েছিল পাঁচজন । সঙ্গে চপার এবং পিস্তল । মতলব ছিল জোড়া খুনের । আশপাশের লোক ছুটে আসায় তা আর সম্ভব হয়নি । দু 'রাউন্ড গুলি চললেও তা লক্ষ্যভ্রষ্ট হয় । তবে ঘটনায় গুরুতর আহত হয় দু'জনেই । তারা এখন চিকিৎসাধীন । ঘটনায় দানিশ শেখ, মহম্মদ সইফুল্লাহ ওরফে গুল্লুকে গ্রেপ্তার করা হয়েছিল আগেই । আর গতকাল গ্রেপ্তার করা হল আরও একজনকে । তার নাম শেখ আনসার আলি ওরফে নিয়াজ । লালবাজারের গুন্ডা দমন শাখা অস্ত্রসহ গ্রেপ্তার করেছে নিয়াজকে ।

ছোটোখাটো চুরি, ছিনতাই দিয়ে শুরু । অভিযোগ, আগে ইয়াসের, সাগির, দানিশ, গুল্লু, নিয়াজরা একসঙ্গেই চুরি, ছিনতাই করত । কিছুদিন আগে দল ছাড়ে আক্রান্ত দু'জন । তারা দু'জন শুরু করে একসঙ্গে কাজ । অন্যদিকে দানিশ, গুল্লুরা থেকে যায় পুরোনো দলেই । আর ক্রমশ মাথাচাড়া দিতে শুরু করে নিয়াজ । অভিযোগ, রাজাবাজার তো ছিলই । তার অপরাধের পরিচিত হতে শুরু করে বেনিয়াপুকুর-কড়েয়া এলাকাতেও । তার ওঠাবসা তৈরি হয়েছিল ওই এলাকার কুখ্যাত দুষ্কৃতীদের সঙ্গে । সব সময় নিজের সঙ্গে রাখতে শুরু করেছিল আগ্নেয়াস্ত্র । গতকাল পুলিশ তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং একটি কার্তুজ পেয়েছে ।

ঘটনা ১১ জুলাই অর্থাৎ বৃহস্পতিবার রাতের । রাজাবাজারের APC রোড এবং কেশব সেন স্ট্রিটের সংযোগস্থানে ঘটে ঘটনাটি । ইয়াসের মুস্তাফা ওরফে চায়না এবং সাগির আহমেদ একটি বন্ধ দোকানের সামনে দাঁড়িয়েছিল । সেইসময় তাদের উপর ঝাঁপিয়ে পড়ে দানিশ, গুল্লু সহ পাঁচজন । তাদের মারধর করা হয় ৷ দেওয়া হয় চপারের কোপ, চালানো হয় গুলি । রাত তখন গভীর । কিছু মানুষজন থাকলেও, মোটের উপর ফাঁকা রাজাবাজার ক্রসিং । চেঁচামেচি শুনে কয়েকজন স্থানীয় মানুষজন সেদিকে আসছিলেন । তখন গুলি চালানোর শব্দ । পরপর দুটো । তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ইয়াসেরের হাতে লাগে ।

Last Updated : Jul 23, 2019, 2:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details