পশ্চিমবঙ্গ

west bengal

প্রতিহিংসাপরায়ণ হয়ে অসভ্যতা করেছে বিজেপি : কুণাল

By

Published : May 17, 2021, 11:07 AM IST

Updated : May 17, 2021, 1:00 PM IST

ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায় ও মদন মিত্রের গ্রেফতারি নিয়ে কুণাল ঘোষ বলেন, কোভিড পরিস্থিতিতে বিজেপির এই পদক্ষেপ নিন্দনীয় ।

Kunal ghosh reaction on arrest of tmc leaders
ফিরহাদ-সুব্রত-শোভন-মদনের গ্রেফতার প্রসঙ্গে কুণাল ঘোষ

কলকাতা, 17 মে : বিনা নোটিসে এভাবে গ্রেফতারকে রাজনৈতিক প্রতিহিংসা হিসেবেই দেখছে তৃণমূল । কোভিডের সময় এই ঘটনাকে তীব্র নিন্দা করেন কুণাল ঘোষ ।

তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, "নির্বাচনে গোহারা হারের পর প্রতিহিংসাপরায়ণ হয়ে অসভ্যতা শুরু করেছে বিজেপি । এর কোনও ক্ষমা নেই । কোভিড যুদ্ধে রাজ্য প্রশাসন ও পৌরসভা যখন সর্বশক্তি দিয়ে মোকাবিলা করছে তখন সকালে বাড়িতে এজেন্সি পাঠিয়ে এই ধরণের পদক্ষেপ । গত কয়েকদিন ধরে রাজ্যপালকে বাড়ি বাড়ি ঘুরিয়ে প্ররোচনামূলক বিবৃতি দেওয়া করিয়েছে । আর এখন এই পদক্ষেপ ।"

ফিরহাদ-সুব্রত-শোভন-মদনের গ্রেফতার প্রসঙ্গে কুণাল ঘোষ

আরও পড়ুন : নারদকাণ্ডে গ্রেফতার ফিরহাদ-সুব্রত-মদন-শোভন

তিনি আরও বলেন,"গ্রেফতার হয়েছে কি না তা দেখছি । তাই সেই বিষয়ে মন্তব্য করছি না । কিন্তু শুভেন্দু অধিকারী মুকুল রায়ের বাড়ি যাচ্ছে না কেন ? তারাও তো নারদ কাণ্ডে যুক্ত । শুধুমাত্র বেছে বেছে ধরা হচ্ছে । কোভিড পরিস্থিতিতে কলকাতায় একটা সিস্টেম কাজ করছে । ফিরহাদ হাকিম কলকাতা পৌরনিগমের মুখ্য প্রশাসক । তাঁকে কী করতে চাই বিজেপি ? বাংলার মানুষকে শাস্তি দিতে চাই ? বাংলার মানুষের ক্ষতি করে রাগ মেটাতে চায় ? 16 সালের ঘটনা । যদি অন্যায় হয়ে থাকে তার ব্যবস্থা নাওনি কেন ? কোভিডের সময় এগুলো কাজের কাজ হল ? আমরা এর প্রতিবাদ করছি ।"

Last Updated : May 17, 2021, 1:00 PM IST

ABOUT THE AUTHOR

...view details