পশ্চিমবঙ্গ

west bengal

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন রাজ্যপাল

By

Published : Jun 10, 2019, 12:33 PM IST

Updated : Jun 10, 2019, 1:00 PM IST

আজ দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী ।

ফাইল ফোটো

কলকাতা, 10 জুন : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী । গতকাল দিল্লি পৌঁছেছেন তিনি । সন্দেশখালির ঘটনার পর প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের এই বৈঠক যে তাৎপর্যপূর্ণ, তা মনে করছে রাজনৈতিক মহলের একাংশ ।

আজ প্রধানমন্ত্রীর পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গেও দেখা করেন রাজ্যপাল। ভোট পরবর্তী সন্ত্রাসে পশ্চিমবঙ্গে যখন একের পর এক খুনের ঘটনা ঘটছে, সেই প্রেক্ষাপটে দাঁড়িয়ে এই বৈঠক যে খুব গুরুত্বপূর্ণ তা মনে করছেন অনেকেই ।

তবে বৈঠকে বসার আগে রাজ্যপাল বলেন, "প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক মূলত সৌজন্যমূলক। আমি নিজেই সময় চেয়েছিলাম। শপথ গ্রহণ অনুষ্ঠানে আমি উপস্থিত ছিলাম, কিন্তু ভিড় থাকায় শুভেচ্ছা জানাতে পারিনি। শুভেচ্ছা জানাতেই আজকে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক। তবে, উনি যদি রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কিছু জানতে চান, তাহলে আমার কাছে যা রিপোর্ট আছে তা আমি জানাব ।"

উল্লেখ্য, 8 জুন তৃণমূল-BJP সংঘর্ষে সন্দেশখালির ন্যাজাটে তিনজনের মৃত্যু হয়। বিষয়টি নিয়ে গতকাল স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে রাজ্যের মুখ্য সচিবের কাছে রিপোর্ট তলব করা হয়েছে । সেই ঘটনার প্রতিবাদে আজ বসিরহাটে বনধ ডেকেছে BJP ।

Last Updated : Jun 10, 2019, 1:00 PM IST

ABOUT THE AUTHOR

...view details