পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনা পরিস্থিতি সামলাতে ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ নম্বর দিলেন ফিরহাদ

By

Published : Jul 29, 2020, 4:48 AM IST

কোরোনা সংক্রমণ বেড়েই চলেছে কলকাতায় । তাই পরিস্থিতি সামলাতে নিজের হোয়াটসঅ্যাপ নম্বর দিলেন কলকাতা পৌরনিগমের মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম ।

Firhad gave a personal WhatsApp number to handle the Corona situation
Firhad gave a personal WhatsApp number to handle the Corona situation

কলকাতা, 28 জুলাই : কোরোনা পরিস্থিতি সামাল দিতে এবার নিজের হোয়াটসঅ্যাপ নম্বর দিলেন ফিরহাদ হাকিম । নম্বরটি হল- 9830037493 । কোরোনা সংক্রান্ত যে কোনও সমস্যা হলে ওই হোয়াটসঅ্যাপ নম্বরে জানানো যাবে। তারপর ব্যক্তিগতভাবে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি । যাতে ফের বেহালার মতো ঘটনা না ঘটে ।

কলকাতা পৌরনিগমের তরফে একটি বিজ্ঞাপন দেওয়া হবে । কোরোনা সংক্রান্ত যাবতীয় ফোন নম্বর থাকবে সেখানে । কোথাও কোরোনা আক্রান্তদের ভরতি নেওয়া হচ্ছে না, অ্যাম্বুলেন্স মিলছে না আবার কোথাও পথেই মৃত্যু হচ্ছে অনেকের । এই সব ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে তাই সব নম্বর সেখানে থাকবে ।

সাধারণ মানুষের সুবিধার্থে ফিরহাদ হাকিম জানিয়েছেন, এই বিজ্ঞাপনে স্বাস্থ্য বিভাগে কোরোনার জন্য যে ফোন নম্বরটি চালু রয়েছে তা পুনরায় দেওয়া হচ্ছে । কোরোনা আক্রান্তদের জন্য অ্যাম্বুলেন্স কোথায় কীভাবে পাওয়া যাবে তার ফোন নম্বর দেওয়া হচ্ছে । যাতে যে কোনও সমস্যায় পড়লেই বাসিন্দারা ফোন করে কোরোনা সংক্রান্ত সব সমস্যার সাহায্য পান ।

ABOUT THE AUTHOR

...view details