পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কলকাতায় ফের পড়ুয়ার আত্মহত্যার চেষ্টা, সামনে সেই অবসাদের তত্ত্ব

মা-বাবার সম্পর্ক ভালো নয় । অবসাদে আত্মহত্যার চেষ্টা ইঞ্জিনিয়রিং পড়ুয়ার ।

By

Published : Jun 28, 2019, 6:11 AM IST

Updated : Jun 28, 2019, 1:21 PM IST

ছবিটি প্রতীকী

কলকাতা, 28 জুন : কৃত্তিকার আত্মহত্যা যেন সংক্রামক ব্যাধির মতো ছড়াচ্ছে পড়ুয়াদের মধ্যে । ফের আত্মহত্যার চেষ্টা করল এক পড়ুয়া । একই কায়দায় । তবে, এবার আর স্কুল পড়ুয়া নয় । স্কুলের বাথরুমেও নয় । বৃহস্পতিবার আত্মহত্যার চেষ্টা করল এক ইঞ্জিনিয়রিং পড়ুয়া ।

আরও পড়ুন : কেউ ভালোবাসে না, স্কুলের শৌচাগারে আত্মহত্যার চেষ্টা ছাত্রীর

পুলিশ সূত্রে খবর, বাঘাযতীনের কাছে একটি মেসে থাকতেন ওই পড়ুয়া । গত রাতে সেখানেই রক্তাক্ত অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখেন অন্য এক পড়ুয়া । বাঁ হাত দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল প্রবলভাবে । সহপাঠীকে এইভাবে পড়ে থাকতে দেখে চিৎকার জুড়ে দেন ওই পড়ুয়া । তার চিৎকারে শুনে ছুটে আসে ওই বাড়ির মালিক ও প্রতিবেশীরা । খবর দেওয়া হয় পুলিশে । ঘটনাস্থানে পৌঁছায় যাদবপুর থানার পুলিশ । ছাত্রটিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে । বর্তমানে সেখানে চিকিৎসাধীন ওই পড়ুয়া ।

আরও পড়ুন : পারিপার্শ্বিক চাপ থেকেই আত্মহত্যা ? কৃত্তিকা মৃত্যু রহস্যের উত্তর হাতড়াচ্ছেন তদন্তকারীরা

শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হলে পুলিশ ওই পড়ুয়ার সঙ্গে কথা বলে কারণ জানার চেষ্টা করে । জানা যায়, পারিবারিক কিছু সমস্যার কথা । সূত্রের খবর, ওই পড়ুয়ার বাবা ও মায়ের মধ্যে সম্পর্ক তেমন ভালো নয় । সেই কারণেই তিনি অবহেলার শিকার বলে বদ্ধমূল ধারণা হয়েছিল তার । আর তা থেকেই মানসিক অবসাদে ভুগছিল ওই যুবক । সেই সূত্রেই বৃহস্পতিবার আত্মহত্যার চেষ্টা করেন ওই পড়ুয়া ।

Last Updated : Jun 28, 2019, 1:21 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details