পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Drunk Couple Arrest : মদ্যপ অবস্থায় গাড়ি চালানো ও পুলিশকে হুমকি দেওয়ায় গ্রেফতার যুগল

আকণ্ঠ মদ্যপান করে বান্ধবী নিয়ে যেতে গিয়ে পুলিশের জালে দক্ষিণ 24 পরগনার যুগল (Drunk Couple Arrested in Jadavpur) ৷ কী কারণে গ্রেফতার হলেন তাঁরা ?

By

Published : Apr 3, 2022, 11:01 PM IST

Jadavpur News
যাদবপুর থানা

কলকাতা, 3 এপ্রিল :গাড়ি চালানো দেখেই সন্দেহ হয় পুলিশের । এরপর গাড়ি থামিয়ে চালকের আসনে বসে থাকা ব্যক্তির ব্রেথ অ্যনালাইজারে ফুঁ দিতেই ‘রিডিং’ এক লাফে 150 ! আর তা দেখেই হতবাক পুলিশ আধিকারিকরা ।


গাড়ির চালক ও তাঁর সঙ্গিনী (Drunk Couple Arrested in Jadavpur) এতটাই মদ্যপ অবস্থায় ছিলেন যে, রাতের কলকাতায় তাঁদের হাতে স্টিয়ারিং থাকা বিপজ্জনক বলে মনে করেছিল পুলিশ । তাই তাঁদের থানায় নিয়ে আসার কথা বলতেই গালিগালাজ শুরু করেন ওই যুগল । এরপর রাতেই তাঁদের যাদবপুর থানায় আনা হলে শুরু হয় যুগলের তাণ্ডব । নিজেদের ‘প্রভাবশালী’ বলে পরিচয় দেওয়া ওই যুগলকে সামলাতে রীতিমতো কালঘাম ছোটে পুলিশের । এমনকি, তাণ্ডব থামাতে গিয়ে থানার মধ্যে হেনস্তার শিকার হতে হয় একাধিক মহিলা পুলিশকর্মীকেও ৷

আরও পড়ুন :Rape Case in Cossipore : কাশীপুরে মদ্যপ স্বামীর কীর্তি, বন্ধুদের ডেকে এনে স্ত্রীকে গণধর্ষণ

এই ধরনের দুর্ব্যবহারে অভিযুক্ত ব্যক্তি সৌমেন ভট্টাচার্যকে গ্রেফতার করে পুলিশ । তাঁর সঙ্গিনীর বিরুদ্ধেও দায়ের হয়েছে মামলা ৷ দু’জনের বিরুদ্ধেই পুলিশের কাজে বাধা দেওয়া, শ্লীলতাহানি, পুলিশকে মারধর, মদ্যপান করে গাড়ি চালানোর অভিযোগে মামলা রুজু করেছে কলকাতা পুলিশ ।

লালবাজার সূত্রের খবর, শনিবার রাত একটা নাগাদ ঢাকুরিয়ার দিক থেকে বান্ধবীকে নিয়ে গড়িয়ার দিকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন দক্ষিণ 24 পরগনার সোনারপুরের বাসিন্দা সৌমেন ভট্টাচার্য । যাদবপুর (Jadavpur News) থানার কাছে আসতেই লালবাজারের তরফে চালানো নাকা চেকিংয়ে ওই গাড়ি দেখে সন্দেহ হয় পুলিশের । ফলে দাঁড় করানো হয় গাড়িটি । থানা ও ট্রাফিক গার্ডের যৌথ নাকায় পুলিশ আধিকারিকরা ব্রেথ অ্যানালাইজার নিয়ে গাড়ির চালককে পরীক্ষা করেন । পরে তাঁদের থানায় নিয়ে আসলে গালিগালাজ ও পুলিশকে মারধরের হুমকি দেয় । ফলে ওই ব্যক্তিকে গ্রেফতার করে যাদবপুর থানার পুলিশ ।

আরও পড়ুন :Drunken Woman in Howrah : মদ্যপ মহিলাকে সাহায্য করতে গিয়ে পুলিশি হেনস্থার শিকার তিন যুবক

ABOUT THE AUTHOR

...view details