পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

সম্পর্কে টানাপোড়েন, হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা মহিলা ডাক্তারের

সম্পর্কে অশান্তি । তাই হাত কেটে আত্মহত্যার চেষ্টা করলেন যুবতি । বাথরুমের দেওয়ালে রক্ত দিয়ে লেখেন তাঁর মৃত্যুর জন্য তার প্রেমিকই দায়ি ।

By

Published : Jun 7, 2019, 3:39 AM IST

Updated : Jun 7, 2019, 7:02 AM IST

ফোটো সৌজন্যে- @Pixabay

নিউটাউন, 7 জুন : রক্ত দিয়ে বাথরুমের দেওয়ালে লেখা "দীপ মিত্র ইজ় রেসপন্সিবল ফর মাই ডেথ" । মেঝেতে পড়ে যুবতি । নিজের প্রতি প্রেমিকের অনীহা মেনে নিতে পারেননি । তাই গতরাতে হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করেন তিনি । খবর পেয়ে তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে পুলিশ । বর্তমানে সুস্থ রয়েছেন পেশায় ডাক্তার ওই যুবতি । ঘটনাটি নিউটাউনের CE ব্লকের ।

কয়েকদিন ধরেই ঝামেলা চলছিল । নিজের প্রতি প্রেমিকের অনীহা মেনে নিতে পারেননি । তাই নিজেকে শেষ করার সিদ্ধান্ত নেন । মদের বোতলের কাঁচ দিয়ে হাতের শিরা কেটে ফেলেন তিনি । রক্ত দিয়ে বাথরুমের দেওয়ালে লেখেন, প্রেমিকই তাঁর মৃত্যুর জন্য দায়ি । কিন্তু শিরা কাটার পর ভয় পেয়ে বাবাকে ফোন করেন । যুবতির বাবার কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ । তালা ভেঙে ঘরে ঢুকে যুবতিকে উদ্ধার করা হয় । পরে স্থানীয় একটি হাসপাতালে তাকে ভরতি করা হয় । পুলিশ জানিয়েছে, উদ্ধারের সময় যুবতির মুখ থেকে মদের গন্ধ পায় তারা ।

চিকিৎসকরা জানিয়েছেন, এখন সুস্থ রয়েছে যুবতি । পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবতি জানিয়েছেন, কয়েকদিন ধরে তাঁর প্রতি অনীহা জন্মেছিল প্রেমিকের । সেই কারণেই আত্মহত্যার চেষ্টা করেন তিনি ।

Last Updated : Jun 7, 2019, 7:02 AM IST

ABOUT THE AUTHOR

...view details