পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 21, 2020, 8:28 PM IST

ETV Bharat / state

সবুজ মেরুনে অজ়ি মিডফিল্ডার

ইতিমধ্যে অস্ট্রেলিয়ার ক্লাব দলের পক্ষ থেকে জানানো হয়েছে তারা ব্র্যাডেন অ্যাডেমকে ছাড়পত্র দিয়েছে । এবার ব্র্যাডেন অ্যাডমকে নিয়ে তৈরি ত্রিফলা ফের ATK-মোহনবাগানের আক্রমণে আগুন জ্বলে কি না তা দেখার ।

ATK-Mohunbagan news
ATK-Mohunbagan news

কলকাতা, 21 সেপ্টেম্বর : ISL যত এগিয়ে আসছে ততই ঘর গোছাচ্ছে ATK-মোহনবাগান । এবার আন্তেনিও লোপেজ হাবাস দলে নিলেন অস্ট্রেলিয়ার এ লিগের ক্লাব ব্রিসবেন বোরের মিডফিল্ডার ব্র্যাডেন অ্যাডামকে। অস্ট্রেলিয়ার এই মিডফিল্ডারের যোগদানে সবুজ মেরুন মাঝমাঠ আরও শক্তিশালী হল ।

ইতিমধ্যে অস্ট্রেলিয়ার ক্লাব দলের পক্ষ থেকে জানানো হয়েছে তারা ব্র্যাডেন অ্যাডেমকে ছাড়পত্র দিয়েছে । তবে এই দলবদলে ট্রান্সফার ফি এর পরিমাণ কত তা প্রকাশ করা হয়নি । হাবাসের সাজঘরে এতদিন ডেভিড উইলিয়ামস ছিলেন একমাত্র অজ়ি ফুটবলার । দলের গত মরশুমে ISL চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম কারিগর ছিলেন তিনি । এবার ব্র্যাডন অ্যাডামকে দলে নেওয়ার সঙ্গে সঙ্গে ATK-মোহনবাগানের সাজঘরে দ্বিতীয় ফুটবলার । গতবছর দল গঠনের সময় অস্ট্রেলিয়া এ লিগ থেকে ATK-তে যোগ দিয়েছিলেন রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামস । এই দুই ফুটবলারের যোগদানে হাবাসের কাজ সহজ হয়েছিল তা প্রমাণিত ।

এবার ব্র্যান্ডন অ্যাডমকে নিয়ে তৈরি ত্রিফলা ফের ATK-মোহনবাগানের আক্রমণে আগুন জ্বলে কি না তা দেখার । ছয় ফুট এক ইঞ্চির 28 বছরের তরুণ স্কটল্যান্ডের যুবদলের প্রতিনিধিত্ব করেছেন । এবার কোরোনা পরিস্থিতি সামলে গোয়ায় হবে ISL । ATK-মোহনবাগান সবচেয়ে আগে গোয়ায় পা দিচ্ছে । দল গঠন এবং যাবতীয় পরিকাঠামোগত আয়োজনের ত্রুটি রাখতে চায় না ATK-মোহনবাগান । খেতাব ধরে রাখতে যে তারা মরিয়া তা প্রতিটি পদক্ষেপে বুঝিয়ে দিচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details