পশ্চিমবঙ্গ

west bengal

30-31 জানুয়ারি রাজ্যে দুদিনের সফরে মোদির ডেপুটি

বিজেপি সূত্রে খবর উত্তর 24 পরগনার জেলার ঠাকুরনগরে একটি জনসভা করবেন অমিত শাহ । সেই সভা থেকেই সিএএ নিয়ে মতুয়াদের আশ্বস্ত করবেন তিনি । এর পর ঠাকুর বাড়িতেও যাবেন শাহ । পাশপাশি বনগাঁয় একটি রোড- শো করবেন তিনি ।

By

Published : Jan 12, 2021, 9:18 PM IST

Published : Jan 12, 2021, 9:18 PM IST

AMIT
AMIT

কলকাতা, 12 জানুয়ারি : ফের রাজ্যে আসছেন নরেন্দ্র মোদির ডেপুটি অমিত শাহ । 30-31 শে জানুয়ারি দুই দিনের রাজ্য সফরে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । দিল্লি থেকে রাজ্য বিজেপিকে এই বিষয়ে প্রস্তুতি নিতে নির্দেশ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের ।

বিজেপি সূত্রে খবর উত্তর 24 পরগনার জেলার ঠাকুরনগরে একটি জনসভা করবেন অমিত শাহ । সেই সভা থেকেই সিএএ নিয়ে মতুয়াদের আশ্বস্ত করবেন তিনি । এর পর ঠাকুর বাড়িতেও যাবেন অমিত শাহ । পাশপাশি বনগাঁয় একটি রোড- শো করবেন তিনি ।

আসন্ন বিধানসভা নর্বাচণে মতুয়া ভোট বিজেপির ঝুলিতে রাখতে চাইছে । সিএএ নিয়ে শান্তনু ঠাকুরের সঙ্গে একটি বিষয়ে মত বিরোধ হয় দলের । শেষে এই মতবিরোধ মেটাতে আসরে নামে কৈলাশ বিজয়বর্গীয় । সূত্রের খবর, অমিত শাহ 31 জানুয়ারি উত্তর ২৪ পরগনা একেবারে চষে ফেলতে পারেন ।

সাম্প্রতিক সফরের ধারা বজায় রেখে একজন মতুয়া সম্প্রদায়ের কৃষকের বাড়িতে দুপুরে খাওয়া দাওয়া করবেন অমিত শাহ । এছাড়াও ঠাকুর বাড়িতে গিয়ে হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের মূর্তিতে প্রণাম জানাবেন তিনি । বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর জানিয়েছেন,"আজই অমিত শাহের অফিস তাঁর সফর সূচি চুড়ান্ত করেছে । 30-31 জানুয়ারি দুই দিন তিনি রাজ্যে থাকবেন ।"

ABOUT THE AUTHOR

...view details