পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

অত্যাচারের কাহিনি জানলে ভারতী-বিদায় আগেই হত : পার্থ

ভারতী ঘোষ বাংলায় অনেক অত্যাচার করেছেন । তাঁর অজানা ইতিহাস জানতে পারছি আমরা । আগে জানলে আগেই বিদায় হত ভারতী । মন্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের ।

By

Published : Apr 19, 2019, 10:13 AM IST

Updated : Apr 19, 2019, 10:22 AM IST

পার্থ চট্টোপাধ্যায়

ঝাড়গ্রাম, 19 এপ্রিল : "গ্রাম বাংলায় যে কত অত্যাচার করেছেন ভারতী ঘোষ, তাঁর অজানা ইতিহাস নতুন করে আমরা জানতে পারছি । আগে যদি জানতে পারতাম তাহলে অনেক আগেই বিদায় হত ।" ভারতী ঘোষ সম্পর্কে এই মন্তব্য করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ।

গতকাল ঝাড়গ্রামের তৃণমূল কংগ্রেস প্রার্থী বীরবাহা সোরেনের সমর্থনে প্রচার সারেন পার্থ চট্টোপাধ্যায় । চন্দ্রকোনা রোড ফুটবল ময়দানে জনসভা করেন তিনি । সভা শেষে পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন SP তথা ঘাটালের BJP প্রার্থী ভারতী ঘোষকে আক্রমণ করেন পার্থবাবু । বলেন, "গ্রাম-বাংলায় খুঁজে দেখুন তিনি কত অত্যাচার করেছেন । আগে জানতে পারলে অনেক আগেই বিদায় হত ।"

ভিডিয়োয় শুনুন পার্থ চট্টোপাধ্যায়ের বক্তব্য

এই নির্বাচনের ছ'মাসের মধ্যে হবে নতুন নির্বাচন । বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের BJP প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়ার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে পার্থ চট্টোপাধ্যায় বলেন, "এই সব আলু, পেঁয়াজওয়ালাদের নিয়ে আমি কী বলব । আগে ছিলেন পাহাড়ে । সেখান থেকে দিল্লি পালিয়ে গেছিলেন । আবার উদয় হয়েছেন । এদের কথার কোনও গুরুত্বও নেই ।"

Last Updated : Apr 19, 2019, 10:22 AM IST

ABOUT THE AUTHOR

...view details