পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ATM থেকে টাকা লুটের ঘটনায় গ্রেপ্তার আইনজীবী সহ ভিন রাজ্যের দুষ্কৃতীরা

জলপাইগুড়ির পুলিশ সুপার অভিষেক মোদি শনিবার থানায় সাংবাদিক বৈঠক করে বলেন, "এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে । CCTV ফুটেজ দেখে মনোজ পাশোয়ানকে চিহ্নিত করা হয় । অন্য অভিযুক্তদের মধ্যে চোপড়া থেকে সৈফুদ্দিন মহম্মদকে গ্রেপ্তার করে হয় । তাদের জিজ্ঞাসাবাদ করে  শহরের এক আইনজীবী ও তার ভাইকে আমরা গ্রেপ্তার করেছি । ওই দুজন হলেন দীপঙ্কর সরকার ও তার ভাই দিগন্ত সরকার । তাদের বাড়ি অসম মোড়ের মুণ্ডা বস্তিতে ।ATM থেকে টাকা লুটের পর দিপঙ্কর আড়াই লাখ টাকা ভাগে পেয়েছিল । তার কাছ থেকে ৫০ হাজার টাকা পুলিশ  উদ্ধার করেছে ।  অপরাধের  ৭২ ঘণ্টার মধ্যে পুলিশ ঘটনার কিনারা করেছে ।"

By

Published : Dec 14, 2019, 5:06 PM IST

Kotwali police station
কোতয়ালি থানার পুলিশ

জলপাইগুড়ি, 14 ডিসেম্বর : গ্যাস কাটার দিয়ে ATM কেটে টাকা লুটের ঘটনায় গ্রেপ্তার হল এক আইনজীবী । জলপাইগুড়ির ঘটনা । শহরের বেগুনটারিতে ATM থেকে টাকা লুটের ঘটনায় ওই আইনজীবী ও তার ভাই সহ তিনজনকে গ্রেপ্তার করল পুলিশ । পুলিশ জানিয়েছে, দাদা ও ভাই মিলে ATM থেকে টাকা লুটের আগে এলাকা রেকি করেছিল । তারপর ভিন রাজ্য থেকে তারা দুষ্কৃতীদের ডেকে এনে টাকা লুট করে ।

এই ঘটনায় জড়িত ভিন রাজ্যের দুষ্কৃতীদের ধরতে বিহার গিয়েছিল জলপাইগুড়ি পুলিশের বিশেষ টিম । গতকাল বিহারের মাধেপুরা থেকে মনোজ পাশোয়ান নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে জলপাইগুড়ি নিয়ে আসে পুলিশ । জলপাইগুড়ির পুলিশ সুপার অভিষেক মোদি শনিবার থানায় সাংবাদিক বৈঠক করে বলেন, "এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে । CCTV ফুটেজ দেখে মনোজ পাশোয়ানকে চিহ্নিত করা হয় । অন্য অভিযুক্তদের মধ্যে চোপড়া থেকে সৈফুদ্দিন মহম্মদকে গ্রেপ্তার করে হয় । তাদের জিজ্ঞাসাবাদ করে শহরের এক আইনজীবী ও তার ভাইকে আমরা গ্রেপ্তার করেছি । ওই দুজন হলেন দীপঙ্কর সরকার ও তার ভাই দিগন্ত সরকার । তাদের বাড়ি অসম মোড়ের মুণ্ডা বস্তিতে ।ATM থেকে টাকা লুটের পর দিপঙ্কর আড়াই লাখ টাকা ভাগে পেয়েছিল । তার কাছ থেকে ৫০ হাজার টাকা পুলিশ উদ্ধার করেছে । অপরাধের ৭২ ঘণ্টার মধ্যে পুলিশ ঘটনার কিনারা করেছে ।"

পুলিশ জানিয়েছে, ওই দুষ্কৃতীরা গাড়ি চুরির ঘটনাতেও জড়িত । দীপঙ্কর এর আগে গাজিয়াবাদ সহ বিভিন্ন জায়গায় নানা অপরাধ করেছে বলে পুলিশ জানিয়েছে । তবে এই ঘটনায় হরিয়ানার কয়েকজন দুষ্কৃতীও জড়িত বলে পুলিশ জানতে পেরেছে । তাদের খোঁজে সেখানে টিম পাঠাচ্ছে জলপাইগুড়ি পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details