পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৃণমূল নেতার 'বিরাট' জনসভায় লোক হল মাত্র ১০০ !

বেশ কয়েকদিন ধরেই আয়োজন করা হচ্ছিল "বিরাট জনসভার"। কিন্তু, লোক হল মাত্র ১০০ জন।

By

Published : Feb 24, 2019, 5:23 PM IST

'বিরাট' জনসভা

জলপাইগুড়ি, ২৪ ফেব্রুয়ারি : বেশ কয়েকদিন ধরেই আয়োজন করা হচ্ছিল "বিরাট জনসভার"। কিন্তু, লোক হল মাত্র ১০০ জন। দলের একাংশই সভায় কর্মীদের আসতে বাধা দিয়েছে বলে অভিযোগ প্রধান বক্তা SC, ST, OBC সেলের সভাপতি কৃষ্ণ দাসের। দলেরই বিধায়কের উন্নয়নমূলক কাজ ও আগামীদিনে কীভাবে ভোটে জিতবেন তা নিয়ে সভায় প্রশ্ন তোলেন তিনি। পালটা বিধায়ক খগেশ্বর রায় বলেন, "দলে KLO, মাওবাদী ঢুকে গেছে। তারা কী করে উন্নয়ন দেখবে?"

গতকাল সন্ধেয় তৃণমূলের সন্নাসীকাটা অঞ্চলে ST, SC, OBC সেলের পক্ষ থেকে "বিরাট জনসভার" আয়োজন করা হয়েছিল। সভায় বক্তব্য রাখতে গিয়ে কৃষ্ণ দাস অভিযোগ করে বলেন, "বিধায়ক তাঁর এলাকাতেই বেশি ভোট পায় না। কিন্তু, আমি আমার এলাকা থেকে বিধায়ককে বেশি ভোট পাইয়েছি। এলাকার উন্নয়ন হয়নি, বিধায়ক জিতবে কী করে?" এছাড়াও তিনি বলেন, "রাজগঞ্জ ব্লকের ১২টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে সব থেকে বেশি লিড দিয়েছি আমি। আমার গ্রাম পঞ্চায়েতে ১১টি আসনের মধ্যে তিন হাজার লিড দেওয়া হয়েছে। রাজগঞ্জ ব্লকের বেশিরভাগ গ্রাম পঞ্চায়েতে উন্নয়ন হয়নি। উন্নয়ন করার জন্য সঠিক মানুষ চাই।"

কৃষ্ণ দাসের নাম না করে খগেশ্বরবাবুও বলেন, "দলে ও কী বলছে আমি জানি না। এলাকায় আমি তিন বারের বিধায়ক। বাম আমলেও আমি তৃণমূলের বিধায়ক ছিলাম। KLO, মাওবাদী অনেক ঢুকে গেছে। তারা যদি আমার এলাকায় উন্নয়ন না দেখে থাকে তাহলে কিছু বলার নেই। আর জনসভায় যেতে আমি কেন লোককে বাধা দেব? আমাকে নিমন্ত্রণ করলে আমি নিজেই সেই সভায় যেতাম।"

ABOUT THE AUTHOR

...view details