পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোরোনা নেই জলপাইগুড়ি জেলা হাসপাতাল সুপার সহ পাঁচ জনের শরীরে

জলপাইগুড়ি জেলা হাসপাতালের সুপার, নার্সিং সুপার সহ পাঁচ জনের সোয়াব টেস্টের রিপোর্ট এল নেগেটিভ । সেই খবর পেতেই কিছুটা স্বস্তি পেল জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য দপ্তর।

By

Published : Jun 3, 2020, 6:34 PM IST

কোরোনা রিপোর্ট নেগেটিভ
জলপাইগুড়ি জেলা হাসপাতাল

জলপাইগুড়ি, ৩ জুন: দিনে দিনে রাজ্যে বাড়ছে কোরোনা আক্রান্তের সংখ্যা। এরই মাঝে কিছুটা স্বস্তি পেল জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য দপ্তর। জেলা হাসপাতালের সুপার, নার্সিং সুপার সহ পাঁচ জনের সোয়াব টেস্টের রিপোর্টই এসেছে নেগেটিভ ।

জলপাইগুড়ি সদর হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপার কোরোনা ভাইরাসে সংক্রমণিত হওয়ার পরেই চাঞ্চল্য ছড়ায় জেলা স্বাস্থ্য দপ্তরে । তড়াঘড়ি হাসপাতালের সুপার সহ পাঁচ জনের সোয়াবও পরীক্ষার জন্য পাঠানো হয় ।

গতকালই সহকারী সুপারের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে । এরপরেই জলপাইগুড়ি সদর হাসপাতালের সুপার সহ পাঁঁচ জনের সোয়াব পরীক্ষার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

আজ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে সদর হাসপাতালের সুপার সহ পাঁচজনের সোয়াব পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি ফেরে জেলা স্বাস্থ্য দপ্তরে। এদিকে কোরোনা আক্রান্ত হবার পরেই অ্যাসিষ্ট্যান্ট সুপারকে কলকাতা থেকে ফিরিয়ে নিয়ে গিয়ে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ আবার তাঁর সোয়াব পরীক্ষার জন্য উত্তরবঙ্গ মেডিকেলে কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

ABOUT THE AUTHOR

...view details