পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 11, 2020, 3:51 PM IST

ETV Bharat / state

জামাইবাবুর বাড়ি থেকে গ্রেপ্তার রাজগঞ্জ গণধর্ষণ মামলার আরও এক অভিযুক্ত

জলপাইগুড়ির রাজগঞ্জ গণধর্ষণ মামলায় আরও এক অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ । বুধবার ধৃতকে কাওয়াখালিতে তার জামাইবাবুর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় । এই নিয়ে এই মামলায় 4 জনকে গ্রেপ্তার করা হয়েছে ।

রাজগঞ্জ গণধর্ষণ
রাজগঞ্জ গণধর্ষণ

জলপাইগুড়ি, 11 সেপ্টেম্বর : জলপাইগুড়ির রাজগঞ্জ সন্যাসীকাটায় নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার আরও এক অভিযুক্ত । এনিয়ে এই মামলায় চার জনকে গ্রেপ্তার করা হল । বুধবার অভিযুক্তকে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের মাটিগারা থানা এলাকার কাওয়াখালি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় । ধৃতকে বৃহস্পতিবার জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হলে তাকে পুলিশি হেপাজতের নির্দেশ দেন বিচারক ।

জানা গেছে, ধৃত ওই যুবক কাওয়াখালিতে জামাইবাবুর বাড়িতে গা ঢাকে দিয়েছিল । আদালতে অভিযুক্ত যুবক দাবি করে সে নির্দোষ ।এই ঘটনার সঙ্গে সে জড়িত নয় । তাকে ফাঁসানো হচ্ছে ।

উল্লেখ্য, 4 সেপ্টেম্বর রাজগঞ্জ ব্লকের সন্যাসীকাটা এলাকায় দুই নাবালিকাকে ধর্ষনের অভিযোগ ওঠে পাঁচ স্থানীয় যুবকের বিরুদ্ধে । এরপর ওই দুই নাবালিকা আত্মসম্মান বাঁচাতে বিষ খেয়ে নেয় । দুই নাবালিকা সম্পর্কে দুই বোন । বিষক্রিয়ায় মৃত্যু হয় বড় বোনে । তবে সুস্থ হয়ে উঠেছে ছোটো বোন । তার অভিযোগের ভিত্তিতে পাঁচ স্থানীয় যুবকের বিরুদ্ধে রাজগঞ্জ থানার অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার । তদন্তে নেমে রাজগঞ্জ থানার পুলিশ 7 সেপ্টেম্বর তিন যুবককে গ্রেপ্তার করলেও দুই অভিযুক্ত পালিয়ে যায় ।

রাজগঞ্জ গণধর্ষণ মামলার আরও এক অভিযুক্ত

এদিন জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার সন্দীপ মণ্ডল জানিয়েছেন, গণধর্ষণের অভিযোগে কাওয়াখালি থেকে আরও এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বাকি একজনের খোঁজে তল্লাশি চলছে।

ABOUT THE AUTHOR

...view details