পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

সাত পাকে 'বাধা' নয়, বাঁধা পড়ছেন অনন্ত-লিপিকা !

ফের বিয়ের পিঁড়িতে বসছে অনন্ত । এবার রীতিমতো কার্ড ছাপিয়ে ধুমধাম করে সামাজিক রীতিনীতি মেনে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত-লিপিকা ।

By

Published : Jun 10, 2019, 8:23 PM IST

Updated : Jun 10, 2019, 8:31 PM IST

বিয়ের কার্ড

ধুপগুড়ি, 10 জুন : ইচ্ছে ছিল আর পাঁচজনের মতো ধুমধাম করে বিয়ে করবে । শ্বশুর-শাশুড়ির আশীর্বাদ নিয়ে বউকে আনবে নিজের বাড়ি । কিন্তু পরিস্থিতির চাপে সেই ইচ্ছে পূরণ করতে পারেনি । বরং, ভালোবাসার মানুষকে ফিরে পেতে এমন কাজ করতে হয়েছিল যা অবাক করেছিল সবাইকে । কারণ আর পাঁচটা ব্যর্থ প্রেমিকের মতো ভেঙে পড়েনি সে । রীতিমতো ধরনায় বসেছিল । পরিণতি পেয়েছিল ভালোবাসা । নাম অনন্ত । এবার সেই ভালোবাসাই সামাজিক পরিণতি পেতে চলেছে । রীতিমতো কার্ড ছাপিয়ে ফের বিয়ের পিঁড়িতে বসছে অনন্ত আর লিপিকা ।

এই সংক্রান্ত আরও খবর : ধরনা থেকে বিয়ে, সিঁথিতে সিঁদুর দিয়ে

আগামী বুধবার(12 জুন) সামাজিক রীতিনীতি মেনে নিজের বাড়িতেই বিয়ে হবে অনন্ত ও লিপিকার । সেইমতো কার্ড ছাপিয়ে আমন্ত্রণও করা হয়ে গেছে আত্মীয়দের । আমন্ত্রিত প্রায় দু'শো জন । তাদের আপ্যায়নের জন্য ব্যবস্থা করা হয়েছে প্রীতিভোজের ।

এই সংক্রান্ত আরও খবর : বিয়ে মানেনি শ্বশুরবাড়ি, জামাইষষ্ঠীতে যাওয়া হল না অনন্তর

তবে, বরযাত্রী যাওয়া হবে না অনন্তর । লিপিকার সঙ্গে সম্পর্কের সব জটিলতা কেটে গেলেও শ্বশুরবাড়ির সঙ্গে এখনও স্বাভাবিক হয়নি । কারণ চাকরিজীবী ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দেবেন বলে ঠিক করেছিলেন লিপিকার বাবা-মা । ছেলে পছন্দ হওয়ায় 8 বছরের সম্পর্ককে অস্বীকার করেছিল লিপিকাও । সেই সম্পর্ককে ফিরে পেতে লিপিকার বাড়ির সামনে 2 জুন ধরনায় বসে অনন্ত । বিয়ের জন্য রাজি করায় লিপিকাকে । 3 জুন মন্দিরে গিয়ে বিয়েটাও হয় । কিন্তু এখনও অনন্ত-লিপিকার বিয়ে মেনে নেয়নি শ্বশুরবাড়ির লোকজন ।

Last Updated : Jun 10, 2019, 8:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details