পশ্চিমবঙ্গ

west bengal

ময়নাগুড়ির ডাক্তার, নার্স-সহ 20 জন কোরোনামুক্ত

By

Published : Jun 11, 2020, 7:16 PM IST

Updated : Jun 11, 2020, 7:31 PM IST

কোরোনাকে জয় করে আজ বাড়ি ফিরলেন ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালের ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী-সহ 20 জন। ধীরে ধীরে বাকিরাও সুস্থ হয়ে উঠছেন । তাই কোরোনা যুদ্ধে কিছুটা স্বস্তির হাওয়া জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য বিভাগে।

ময়নাগুড়িতে কোরোনা মুক্ত
ময়নাগুড়িতে কোরোনা মুক্ত 20 জন

জলপাইগুড়ি, 11 জুন : কোরোনামুক্ত হলেন ময়নাগুড়ির গ্রামীণ হাসপাতালের ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী-সহ 20 জন। আজ তাঁরা জলপাইগুড়ি বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনের COVID-19 হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। মাত্র ছয়দিনেই সুস্থ হয়ে ওঠেন আক্রান্তরা। একসঙ্গে এত জনের সুস্থ হয়ে ওঠায় কিছুটা স্বস্তি পেল জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য বিভাগ ।

গত 5 ও 6 মে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালের ডাক্তার, দুই নার্স-সহ মোট 6 জন স্বাস্থ্যকর্মী কোরোনা ভাইরাসে আক্রান্ত হন। এরপরই ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালের আউটডোর বন্ধ করে তা ইনডোরের সঙ্গে যুক্ত করা হয় । খুব দরকার ছাড়া নতুন করে আর কাউকে ভরতি নেওয়া হচ্ছিল না সেখানে ।

আজ ডাক্তার, নার্স-সহ অন্য স্বাস্থ্যকর্মীদের রিপোর্ট নেগেটিভ আসার পরই স্বস্তি ফেরে ময়নাগুড়িতে। কোরোনা সংক্রণের খবর সামনে আসার পর থেকে ময়নাগুড়ি হাসপাতাল পাড়া জনশূন্যে পরিণত হয়েছিল ।

উত্তরবঙ্গের OSD ডাঃ সুশান্ত রায় বলেন, “কোভিড হাসপাতালে কোরোনা আক্রান্তরা চিকিৎসায় সাড়া দিচ্ছেন সবাই। আতঙ্কের কিছু নেই। আজ 20 জন সুস্থ হয়ে বাড়ি যাচ্ছেন। আমরা বাকিদেরও সুস্থ করে বাড়ি ফেরাব।”

Last Updated : Jun 11, 2020, 7:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details