পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 8, 2020, 5:39 AM IST

ETV Bharat / state

ডোমজুড়ে ধাবায় লুটপাট, মারধরে জখম মালিক

ডোমজুড়ের সলপের ছয় নম্বর জাতীয় সড়কের ধারে একটি ধাবাতে টাকা পয়সা লুটে বাধা দিতে গিয়ে গতকাল দুষ্কৃতীদের হাতে গুরুতর জখম হন ধাবার মালিক । ঘটনার তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি ডোমজুড় থানার পুলিশ ।

domjur
ডোমজুড়ের ধাবায় চলল লুটপাট, গুরুতর জখম ধাবার মালিক

ডোমজুড়, 7 অগাস্ট : ধাবার মধ্যে টাকা পয়সা লুটে বাধা দিলে দুষ্কৃতীদের হাতে গুরুতর জখম ধাবার মালিক । গতকাল রাতে ডোমজুড়ের সলপের ছয় নম্বর জাতীয় সড়কের ধারে একটি ধাবার ঘটনা । প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান টাকা পয়সার লুটে জন্যেই দুষ্কৃতীরা হামলা চালায়। ডোমজুড় থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

জানা গেছে, রাতের বেলা ডোমজুড়ের বাঁকড়া এলাকার জনা পাঁচেক দুষ্কৃতী সংশ্লিষ্ট ধাবাটিতে রাতের খাবার খায় ৷ তারপর তারা টাকা দিতেও অস্বীকার করে ৷ এর ফলে বচসা বাধে ধাবার মালিক স্বপন দাসের সঙ্গে । সাময়িকভাবে ওই দুষ্কৃতীরা ধাবা থেকে বেরিয়ে গেলেও পরে আরও কয়েকজনকে নিয়ে ওই ধাবায় চলে আসে ।

সশস্ত্র অবস্থায় দুষ্কৃতীরা দলবেঁধে ধাবায় ব্যাপক ভাঙচুর চালায় এবং টাকা-পয়সা লুট করে । কর্মীরা বাধা দিলে তাঁদেরও বেধড়ক মারধর করে । মালিক স্বপন দাস বাধা দিলে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় মারে । রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থানেই লুটিয়ে পড়েন তিনি । আরও দুজন কর্মী আহত হন । পরে ঘটনাস্থানে আসে ডোমজুড় থানার পুলিশ । আহতদের নিয়ে যাওয়া হয় ডোমজুড় গ্রামীণ হাসপাতালে । সেখানে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় ।

আহত স্বপন দাসের অভিযোগ, "প্রথমে ওরা আমার ধাবার ভেতরে খাওয়া-দাওয়া করছিল । আমি কাউন্টারে বসেছিলাম । হঠাৎই তারা এসে আমার উপর চড়াও হয় । কিছু বুঝে ওঠার আগেই ওই দুষ্কৃতীরা হাতে ছুরি, রড সহ নানান অস্ত্র নিয়ে আমার উপর আক্রমণ করে । ছিনতাইয়ের উদ্দেশ্য নিয়েই তারা এখানে এসেছিল বলে আমার বিশ্বাস ।"

ABOUT THE AUTHOR

...view details