পশ্চিমবঙ্গ

west bengal

Dacoits Enter House : জল খেতে চেয়ে বাড়িতে ঢুকে ডাকাতি, গৃহবধূকে খুনের চেষ্টা

By

Published : Jan 20, 2022, 10:34 PM IST

Updated : Jan 20, 2022, 10:58 PM IST

হাওড়ার সাঁকরাইলে বাড়িতে ঢুকে গৃহবধূকে খুনের চেষ্টা ডাকাতদের (dacoits enter house and attempt to kill house wife in Howrah), লুঠ বিপুল অঙ্কের গয়না ৷

Dacoits Enter House
জল খেতে চেয়ে বাড়িতে ঢুকে ডাকাতি, গৃহবধূকে খুনের চেষ্টা

সাঁকরাইল, 20 জানুয়ারি : ভিক্ষা ও জল তেষ্টার নাম করে এসে বাড়িতে ঢুকে গৃহকর্ত্রীকে খুনের চেষ্টা ও ডাকাতি করে পালাল একদল দুষ্কৃতী (dacoits enter house and attempt to kill house wife in Howrah) ৷ ঘটনাটি ঘটেছে হাওড়ার সাঁকরাইল থানা এলাকার থানা মাকুয়া গ্রাম পঞ্চায়েতের চন্দ্রবাটি স্কুল মাঠ এলাকায় ।

জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর 3টে নাগাদ একদল দুষ্কৃতী থানা মাকুয়া এলাকায় এক পঞ্চায়েত সদস্যের বাড়িতে ভিক্ষে চাওয়ার নাম করে আসে ৷ অভিযোগ, বাড়ির গৃহবধূ সঙ্গীতা নস্করকে (22) একা পেয়ে ওই দুষ্কৃতীরা জোর করে বাড়িতে ঢুকে যায় ৷ তারপর ওই গৃহকর্ত্রীকে চেয়ারের সঙ্গে হাত-পা বেঁধে তাঁর উপর অত্যাচার চালোনো হয় ৷ মারধর করে তাঁর পেটে লোহার রড ঢুকিয়ে দেওয়া হয় ৷ এরপর প্রায় 5 লক্ষ টাকার গয়না ও 50 হাজার টাকা নগদ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা ৷

জল খেতে চেয়ে বাড়িতে ঢুকে ডাকাতি, গৃহবধূকে খুনের চেষ্টা

এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা ও নিগৃহীতার আত্মীয় রাখি নস্কর জানান, তাঁরা দেখতে পান বাড়ি থেকে কেউ একজন বাইরে ফোন করছে । এরপরই বাড়ির সদস্যদের দেখতে না পেয়ে তাঁরা বাড়ির ভিতরে ঢুকে দেখেন বিছানাতে রক্তাক্ত অবস্থায় ওই মহিলা পরে আছেন । তিনি চিৎকার করে বলেন তাঁর মাথায় আঘাত করা হয়েছে । তাঁর পেটে লোহার রড তখনও ঢোকানো অবস্থায় ছিল । এরপরে তাঁকে উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ।

আরও পড়ুন : বহুতলের ছাদ থেকে ফেলে প্রেমিককে খুনের অভিযোগ প্রেমিকার বিরুদ্ধে

গোটা ঘটনার তদন্ত ইতিমধ্যে শুরু করেছে সাঁকরাইল থানার পুলিশ । যদিও তদন্তের স্বার্থে সিটি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তরফে এই ঘটনা নিয়ে কোনও মন্তব্য করা হয়নি ৷ পুলিশ সূত্রে খবর বর্তমানে ওই মহিলার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে । ওই মহিলার থেকে যথা সম্ভব তথ্য সংগ্রহ করে অভিযুক্তদের সনাক্ত করার চেষ্টা চলছে ৷ প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এই ঘটনার সঙ্গে চেনা পরিচিত কেউ যুক্ত থাকতে পারে ।

Last Updated : Jan 20, 2022, 10:58 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details