পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মন্ত্রীর বুথে নেই বিরোধী এজেন্ট, তৃণমূলের সঙ্গে পুলিশের বচসা

মধ্য হাওড়ায় পুলিশের সঙ্গে তৃণমূল কংগ্রেসের বচসা । ২৬ নম্বর ওয়ার্ডে নেই বিরোধী এজেন্ট । উত্তপ্ত হাওড়া ।

By

Published : May 6, 2019, 12:30 PM IST

পুলিশের সঙ্গে বচসায় তৃণমূল কর্মীরা

হাওড়া, 6 মে : পঞ্চম দফার ভোটের শুরুতেই উত্তেজনা হাওড়ায় । একদিকে তৃণমূল কংগ্রেসের সঙ্গে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর বচসা । অন্যদিকে বুথে বিরোধী এজেন্টদের বসতে না দেওয়ার অভিযোগ । হাওড়ার 24 ও 26 নম্বর ওয়ার্ডের ঘটনা ।

কাশুন্দিয়া মহাকালী বালিকা মহাবিদ্যালয়

আজ সকালে ভোটগ্রহণ চলাকালীন মধ্য হাওড়ার ধাপা মাঠ এলাকার 24 নম্বর ওয়ার্ডের 72, 73, 74 ও 75 নম্বর বুথের কাছে তৃণমূল কর্মীরা জমায়েত করে । সেইসময় ওই জমায়েত ভাঙতে গেলে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে তৃণমূল কর্মীরা । পরে আরও কেন্দ্রীয় বাহিনী আসার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।

ঘটনার বিবরণ দিচ্ছেন ETV ভারতের প্রতিনিধি

অন্যদিকে হাওড়া কর্পোরেশনের 26 নম্বর ওয়ার্ডের কাশুন্দিয়া মহাকালী বালিকা বিদ্যালয়ের কোনও বুথেই বসতে দেওয়া হয়নি বিরোধী এজেন্টদের । এই বিষয়টির সত্যতা জানার জন্য ওই বিদ্যালয়ের ভিতরে যান ETV ভারতের প্রতিনিধি । ১৫৬ নম্বর বুথে গিয়ে বিরোধী এজেন্টদের সম্পর্কে জিজ্ঞাসা করা হয় । উত্তর আসে সবাই আছে । BJP-র কে আছে ? পালটা প্রশ্ন করা হলে কোনও উত্তর পাওয়া যায়নি । কিছুক্ষণ পরে ওই বুথের তৃণমূল এজেন্ট বলে সবাই আছে । ফের প্রশ্ন করা হয় CPI(M)-এর কে আছে ? সেবিষয়ে আর কোনওরকম উত্তর পাওয়া যায়নি । আরও অভিযোগ, ওই বুথেই ভোট দিতে আসেন মন্ত্রী অরূপ রায় । তারপরেও কোনওরকম ব্যবস্থা নেওয়া হয়নি ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details