পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 11, 2020, 1:15 PM IST

Updated : Jun 11, 2020, 1:47 PM IST

ETV Bharat / state

কোরোনা পরিস্থিতি খতিয়ে দেখতে আজ হুগলিতে কেন্দ্রীয় প্রতিনিধি দল

হুগলিতে কোরোনা পরিস্থিতি খতিয়ে দেখতে রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধি দল ৷ সঙ্গে উপস্থিত ছিলেন জেলা শাসক ও অতিরিক্তি জেলা শাসক পরিষদ ৷ বর্তমানে হুগলিতে কোরোনা আক্রান্তের সংখ্যা 649 ৷

The central delegation team is in Hoogly to look into the situation of Corona outbreak
কোরোনা পরিস্থিতি খতিয়ে দেখতে আজ হুগলিতে কেন্দ্রীয় প্রতিনিধি দল

হুগলি, 11 জুন : কোরোনা পরিস্থিতি খতিয়ে দেখতে হুগলিতে কেন্দ্রীয় প্রতিনিধি দল । আজ সকাল 10 টা 15 মিনিট নাগাদ 3 সদস্যের একটি প্রতিনিধি দল শ্রীরামপুর শ্রমজীবী কোরোনা হাসপাতালে পরিদর্শনে আসেন । উপস্থিত ছিলেন কেন্দ্রের 3 প্রতিনিধি সঙ্গে হুগলি জেলা শাসক Y রত্নাকর রাও ও অতিরিক্ত জেলা শাসক জেলা পরিষদ প্রলয় মজুমদার । বর্তমানে হুগলিতে কোরোনা আক্রান্তের সংখ্যা 649 জন । সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন 201 জন । মৃত 12 জন ।

হাওড়ার পর হুগলিতে পর্যবেক্ষণ করতে আসেন এই কেন্দ্রীয় দলটি । হুগলি জেলা প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের সঙ্গে বৈঠক হয় আজ । এই COVID হাসপাতালে হুগলি জেলা প্রশাসনের সঙ্গে জেলার কোরোনা পরিস্থিতি নিয়ে বৈঠকে বসেন কেন্দ্রীয় দলের সদস্যরা ।

কোরোনা পরিস্থিতি খতিয়ে দেখতে আজ হুগলিতে কেন্দ্রীয় প্রতিনিধি দল

সূত্রের খবর, বৈঠকের পর হাসপাতাল ঘুরে দেখবেন তাঁরা । কোরোনা সংক্রমণের শুরুতেই শ্রীরামপুর শ্রমজীবী হাসপাতাল , ব্যান্ডেল ESI ও আরামবাগে ব্লু ভিউ নার্সিংহোমকে কোরোনা হাসপাতালে পরিণত করেছে রাজ্য সরকার । সেবিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হবে আজ । সেখানে COVID-19 আক্রান্তদের চিকিৎসা চলছে । সম্প্রতি, 100 তম কোরোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এই হাসপাতাল থেকে ।

Last Updated : Jun 11, 2020, 1:47 PM IST

ABOUT THE AUTHOR

...view details