পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 24, 2022, 10:23 PM IST

Updated : Mar 24, 2022, 10:47 PM IST

ETV Bharat / state

Girl Missing at Pandua : ডিভিসির জলে তলিয়ে যাচ্ছিল বোন, বাঁচাতে গিয়ে নিখোঁজ দিদি

বোনকে বাঁচাতে গিয়ে ডিভিসির ক্যানেলের জলের তোড়ে ভেসে গেল 13 বছরের একটি মেয়ে ৷ পাণ্ডুয়ার বাসিন্দা কাশিদা খাতুন নামে মেয়েটির খোঁজে উদ্ধারকার্য চালাচ্ছে পুলিশ (girl missing after attempting save sister from drowning at pandua) ৷

Pandua DVC
ডিভিসির জলে তলিয়ে যাচ্ছিল দু'বোন

পাণ্ডুয়া, 24 মার্চ : বোনকে বাঁচাতে গিয়ে তলিয়ে গেল দিদি। বোন উদ্ধার হলেও দিদির হদিশ পাওয়া যায়নি । বৃহস্পতিবার ঘটনাটি ঘটে হুগলির পাণ্ডুয়া বোসপাড়া ক্যানেল পাড় এলাকায় (Pandua DVC) । নিখোঁজ মেয়েটির নাম কাশিদা খাতুন ৷ বয়স 13 । সে সুলতানা হাই মাদ্রাসার ক্লাস সেভেনের ছাত্রী ।

জানা গিয়েছে, আজ দুপুর 1.30 নাগাদ বোন রাজিয়া খাতুনকে সঙ্গে নিয়ে বাড়ির কাছে ক্যানেলে স্নান করতে যায় কাশিদা । সেই সময় ক্যানেলের জলে ডুবে যেতে থাকে রাজিয়া । বোনকে বাঁচাতে জলে ঝাঁপ দেয় দিদি । এরপর দু'জনই তলিয়ে যাচ্ছিল । স্থানীয় এক ব্যক্তি ঘটনাটি দেখতে পেয়ে তড়িঘড়ি জলে নেমে রাজিয়াকে উদ্ধার করে ৷ কিন্তু জলের তোড়ে ভেসে যায় রাজিয়ার দিদি কাশিদা ৷ তাঁকে উদ্ধার করতে পারেননি ওই ব্যক্তি ৷

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পাণ্ডুয়া থানার পুলিশ । ক্যানেলের জলে জাল ফেলে শুরু হয় উদ্ধারকার্য । তার পাশাপাশি ডিভিসির দুটি গেটকে বন্ধ করে দেওয়া হয় । কিন্তু পর্যাপ্ত পরিমাণ আলো না থাকায় অন্ধকারে উদ্ধারকাজ চালানো সম্ভব হচ্ছে না । আগামিকাল পুলিশ ফের ডুবুরি নামিয়ে উদ্ধারকার্য শুরু করবে । এই ঘটনায় শোকের ছায়া বোস পাড়া এলাকায় ।

আরও পড়ুন :Minor Girl Sexually Abused : শ্রীরামপুরে নাবালিকাকে যৌন নির্যাতন, গ্রেফতার অধ্যাপক

রাজিয়া খাতুন বলেছে, "আমার পা পিছলে গিয়েছিল । দিদি আমাকে বাঁচাতে গিয়ে ডুবে যায় । আমাকে এক পাড়ার কাকু বাঁচায় ।" রাজিয়া-কাশিদার মা সাবিরা বিবি বলেন, "আমার দুই মেয়ে ডুবে যাচ্ছিল । প্রতিবেশী এক ভাই রাজিয়াকে বাঁচিয়েছে । আর কাশিদা জলে তলিয়ে গিয়েছে । এখনও পাওয়া যায়নি ওকে । পুলিশ আগামিকাল সকালে এসে আবার তল্লাশি চালাবে ।"

Last Updated : Mar 24, 2022, 10:47 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details