পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

হুগলি কমিশনারেট এলাকা থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র

হুগলি কমিশনারেট এলাকা থেকে উদ্ধার হল একাধিক আগ্নেয়াস্ত্র। এগুলির মধ্যে রয়েছে দোনলা বন্দুক, পিস্তল, মাসকেট, রিভলভার । রবীন্দ্রনগরে সংঘর্ষের ঘটনায় ধৃত দুই দুষ্কৃতীর থেকে এগুলি উদ্ধার করে পুলিশ ।

By

Published : Nov 25, 2019, 2:34 PM IST

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র

হুগলি, 25 নভেম্বর: হুগলি কমিশনারেট এলাকা থেকে একাধিক আগ্নেয়াস্ত্র উদ্ধার । 13 জুলাই রাতে চুঁচুড়ার রবীন্দ্রনগরে পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের সংঘর্ষ বাধে ৷ তারপর এখনও পর্যন্ত মোট 26 জনকে গ্রেপ্তার করে পুলিশ । গ্রেপ্তার করা হয় দুই কুখ্যাত দুষ্কৃতীকে ৷ চুঁচুড়া রবীন্দ্রনগরের দুষ্কৃতী টোটন বিশ্বাসের দুই সাগরেদ প্রসেনজিৎ সাহা ওরফে নেপা এবং মিলন শীল ওরফে ভাগ্নাকে গ্রেপ্তার করা হয় ৷ দু'টি কারবাইন, ম্যাসকেট দোনলা বন্দুক, এক নলা বন্দুক, পিস্তল মিলিয়ে 19টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ ৷

সাংবাদিক বৈঠকে চন্দননগর কমিশনার হুমায়ুন কবির বলেন, "19টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছি । তার মধ্যে উল্লেখযোগ্য হল তিনটি কার্বাইন পাওয়া গেছে । 6টি মাস্কেট ,3টি 9mm পিস্তল, 7mm ওয়ান সাটার সহ রিভলভার উদ্ধার করা হয়েছে । এছাড়াও 74 রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে দুষ্কৃতীদের কাছ থেকে । রবীন্দ্রনগর দুষ্কৃতী কার্যকলাপের মধ্যে প্রসেনজিৎ সহ প্রায় 2 হাজার লোক 14 জুলাই টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে । রবীন্দ্রনগরে আর তিন-চারজন দুষ্কৃতী রয়েছে ৷ তাদের ধরার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি ৷ ধৃত দুষ্কৃতীরা এখানে আগ্নেয়াস্ত্র তৈরি করত বা বাইরে থেকে লোক এনে তৈরি করত । মিলন আগ্নেয়াস্ত্র মেরামত করত । এর মধ্যে দুই একজন বাংলাদেশে পালিয়েছে । আগ্নেয়াস্ত্র মেরামত করার কিছু যন্ত্রপাতিও উদ্ধার করা হয়েছে ৷"

ABOUT THE AUTHOR

...view details