পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 24, 2020, 8:56 PM IST

ETV Bharat / state

চুঁচুড়ায় গঙ্গার ঘাট থেকে উদ্ধার বৃদ্ধার দেহ

চুঁচুড়ার গঙ্গার ঘাট থেকে উদ্ধার হল অজ্ঞাত পরিচয় বৃ্দ্ধার দেহ । বেশ কয়েক ঘণ্টা মৃতদেহ গঙ্গার ঘাটেই পড়ে ছিল । পুলিশের গাফিলতির অভিযোগ তুলেছেন স্থানীয়ারা ।

aa
দেহ

চুঁচুড়া, 24 জুলাই: বেশ কয়েক ঘণ্টা পড়ে থাকার পর চুঁচুড়ার ময়ূরপঙ্খী ঘাট থেকে উদ্ধার হল অজ্ঞাত পরিচয় বৃদ্ধার দেহ । বিষয়টি নিয়ে পুলিশের গাফিলতির অভিযোগ তুলছেন স্থানীয় বাসিন্দারা ।

বিগত তিন-চার দিন ধরে 60 ঊর্ধ্ব এক বৃদ্ধা ময়ূরপঙ্খী ঘাটে আশ্রয় নিয়েছিলেন । আজ বেলার দিকে স্থানীয়রা ঘাটের কাছে বসার জায়গায় তাঁর দেহ পড়ে থাকতে দেখেন । খবর দেওয়া হয় চুঁচুড়া থানায় । পুলিশ এসে দেহ দেখে চলে যায় । তৎক্ষণাৎ উদ্ধার করা হয়নি । এরপর সন্ধেয় 7টা নাগাদ দেহ উদ্ধার করে পুলিশ ।

বৃদ্ধার মৃত্যুর কারণ ও তাঁর নাম, পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি । মৃতদেহ ময়না তদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠানো হয়েছে । স্থানীয় টোটো চালক গৌতম দাস বলেন, "মনে হয় দুপুর 1:30 নাগাদ বৃদ্ধা মারা গেছেন । নজরে আসতেই পুলিশে খবর দেওয়া হয়েছিল । পুলিশ এসে দেখে গেলেও মৃতদেহ তখনই উদ্ধার করেনি । প্রায় চার-পাঁচ ঘণ্টা পড়ে থাকার পর সন্ধে 7টা নাগাদ দেহ উদ্ধার করে পুলিশ ।"

ABOUT THE AUTHOR

...view details