পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

একই দড়িতে যুবক-যুবতির ঝুলন্ত দেহ

গুপ্তিপাড়া স্টেশন সংলগ্ন কারাকৃষ্ণপল্লি এলাকায় একই দড়িতে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার যুবক-যুবতির। কয়েক বছর ধরে দু'জনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে জানা গেছে।

By

Published : Feb 6, 2019, 1:11 PM IST

Updated : Feb 6, 2019, 3:54 PM IST

ছবিটি প্রতীকী

বলাগড়, ৬ ফেব্রুয়ারি : একই দড়িতে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল যুবক-যুবতির। ঘটনাটি গুপ্তিপাড়া স্টেশন সংলগ্ন কারাকৃষ্ণপল্লি এলাকার। খবর পেয়ে ঘটনাস্থানে আসে বলাগড় থানার পুলিশ।

মৃতদের নাম নাড়ুগোপাল বৈদ্য (২২) ও রাধিকা বাঁশফোর (২০)। স্থানীয়রা জানিয়েছে, কয়েক বছর ধরে দু'জনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। এই নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তিও হয়েছে অনেকবার। দিন চারেক আগে দু'জন পালিয়ে যায়। গতকাল তারা ফিরে আসে। তারপরই আজ তাদের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

ঘটনার পর থেকে এলাকায় দেখা যায়নি রাধিকার স্বামী রাজকুমার বাঁশফোরকে। ঘটনাস্থানে গিয়ে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলাগড় থানার পুলিশ। প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছে তারা। তবে খুন না আত্মহত্যা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

গুপ্তিপাড়া এক নম্বর অঞ্চলের উপপ্রধান বিশ্বজিৎ নাগ বলেন, "দু'জনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। গতরাতে তারা আত্মহত্যা করেছে বলেই মনে হচ্ছে। পুরো বিষয়টা খতিয়ে দেখছে পুলিশ।"

Last Updated : Feb 6, 2019, 3:54 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details