পশ্চিমবঙ্গ

west bengal

Road Accident in Siliguri: শিলিগুড়িতে পথ দুর্ঘটনায় মৃত্যু মা ও তিন বছরের মেয়ের

By

Published : Apr 27, 2023, 10:31 PM IST

শিলিগুড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনা ৷ সাড়ে তিন বছরের মেয়েকে স্কুল থেকে সাইকেলে নিয়ে ফিরছিলেন মা ৷ সেই সময় ট্রাকের ধাক্কায় মৃত্যু হল মা ও মেয়ের ৷

Mother Daughter death at Road Accident in Siliguri
মর্মান্তিক পথ দুর্ঘটনা শিলিগুড়িতে

শিলিগুড়িতে পথ দুর্ঘটনায় মৃত্যু মা ও তিন বছরের মেয়ের

শিলিগুড়ি, 27 এপ্রিল: মেয়েকে সাইকেলে করে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় । ঘটনাস্থলেই মৃত্যু মা ও মেয়ের । বৃহস্পতিবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির এনজেপি সংলগ্ন রেল হাসপাতাল মোড়ে । ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শহরে । ঘটনার পর ক্ষোভে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনায় মৃত্যু হয়েছে বিমলা রায় ও তাঁর সাড়ে তিন বছরের মেয়ে সরস্বতী রায়ের । তারা ফুলবাড়ি এক নম্বর অঞ্চলের হরিপুরের বাসিন্দা । চলতি বছরেই ভক্তিনগরের একটি বেসরকারি বাংলা মাধ্যমের সরস্বতীকে ভরতি করা হয়েছিল । দেড়টা নাগাদ স্কুল ছুটি হওয়ার পর সাইকেলে মা বিমলা রায় মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন । অভিযোগ, সেই সময় রেল হাসপাতাল মোড়ের কাছে একটি ট্রাক বেপরোয়াভাবে ওই দু'জনকে পিষে দেয় । ঘটনাস্থলেই মৃত্যু হয় মা ও মেয়ের ।

খবর পেয়ে ঢিল ছোঁড়া দূরত্বে থাকা নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় । এদিকে, ওই ট্রাকটিকে ধাওয়া করে ধরে ফেলে এলাকাবাসীরা । পাশাপাশি ক্ষোভে এলাকাবাসী রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেয় । পরে এনজেপি থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও অবরোধ তুলতে সক্ষম হয় । পাশাপাশি দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় । পুলিশের তরফে খবর দেওয়া হয় ওই শিশুর স্কুল কর্তৃপক্ষকেও ।

স্কুলের শিক্ষিকা স্বপ্না মুখোপাধ্যায় বলেন, "আমাদের স্কুলের অরুণ শ্রেণির (নার্সারি) ছাত্রী । মাসতিনেক আগে ভরতি হয়েছিল । খবর পাওয়ামাত্র আমরা সব খতিয়ে দেখি । পরে থানা থেকেও খবর দেয় আমাদের ।" শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার শুভেন্দ্র কুমার বলেন, "দুজনের মৃত্যু হয়েছে । ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে । সব খতিয়ে দেখা হচ্ছে ।" প্রত্যক্ষদর্শী মমতা রায় বলেন, "মা ও মেয়ে স্কুল থেকে ফিরছিল । সেই সময় উলটোদিক থেকে এসে একটা ট্রাক মেরে দেয় ।"

আরও পড়ুন:ট্রেন থেকে পড়েও প্রাণে রক্ষা মাঝবয়সি ব্যক্তির, ভাইরাল পুরুলিয়া স্টেশনের ভিডিয়ো

ABOUT THE AUTHOR

...view details