পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

শিলিগুড়িতে একই নম্বর প্লেটের দুটি ট্রাক বাজেয়াপ্ত, গ্রেপ্তার 1

হায়দরপাড়া এলাকায় একই নম্বর প্লেটের দু'টি ট্রাক ভিন্ন জায়গায় থাকার খবর আসে পুলিশের কাছে । সেই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ট্রাক দুটি বাজেয়াপ্ত করা হয় । ট্রাক দুটিতে একই নম্বর প্লেট লাগানো ছিল । সেক্ষেত্রে দুটি ট্রাকই চুরি হয়েছিল বলে অনুমান পুলিশের ।

By

Published : Jul 9, 2019, 11:17 PM IST

বাজেয়াপ্ত ট্রাক

শিলিগুড়ি, ৯ জুলাই : একই নম্বর প্লেটের দু'টি ট্রাক বাজেয়াপ্ত করল পুলিশ । ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে । ধৃতের নাম কৃষ্ণা মণ্ডল । শিলিগুড়ি থানার পানিট্যাঙ্কি টাউন আউট পোস্টের এলাকার ঘটনা । পুলিশের বিশেষ অভিযানে আজ বিকেলে হায়দরপাড়া এলাকা থেকে উদ্ধার হয় ট্রাক দুটি । ঘটনায় যুক্ত আরও একজনের তল্লাশি চলছে । ধৃতকে আজ শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়।

হায়দরপাড়া এলাকায় একই নম্বর প্লেটের দুটি ট্রাক ভিন্ন জায়গায় থাকার খবর আসে পুলিশের কাছে । সেই তথ্যের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ । বাজেয়াপ্ত করা হয় ট্রাক দুটি । ট্রাক দুটিতে একই নম্বর প্লেট লাগানো ছিল । সেক্ষেত্রে দুটি ট্রাকই চুরি হয়েছিল বলে অনুমান পুলিশের । গাড়ির ইঞ্জিন ও চ্যাচিস নম্বরের ভিত্তিতে ট্রাকগুলির মালিকদের খুঁজতে তৎপর হন তদন্তকারী অফিসাররা । তদন্তের স্বার্থে আগামীকাল পরিবহন বিভাগের সহযোগিতার জন্য আবেদন জানানো হবে ।

এই বিষয়ে, শিলিগুড়ি থানার IC সুদীপ চক্রবর্তী বলেন, "ট্রাক দুটি চুরির কী না এখনই তা বলা মুশকিল । তদন্ত শুরু হয়েছে । আমাদের আশঙ্কা এই ঘটনায় বড় কোনও চক্র সক্রিয় হয়েছে । ধৃতকে জিঞ্জাসাবাদ করা হচ্ছে । তথ্য পাওয়া যাবে বলে আশাবাদী আমরা ।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details