পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 21, 2021, 12:11 PM IST

ETV Bharat / state

মাটিগাড়ায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার 4

পশ্চিমবঙ্গ-বিহার সীমান্তে চার চাকার গাড়িতে তল্লাশি চালাতেই উদ্ধার হল 91 রাউন্ড গুলি সহ 7 টি বন্দুক । ধৃত 4 । ধৃতদের পুলিশি রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে ।

শিলিগুড়ির মাটিগাড়ায় একাধিক আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার 4
শিলিগুড়ির মাটিগাড়ায় একাধিক আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার 4

শিলিগুড়ি, 21 জানুয়ারি : বিধানসভা নির্বাচন দোরগোড়ায় । তার আগেই বেআইনি অস্ত্র উদ্ধার সহ নাশকতার হদিশ পেতে পুলিশি অভিযান অব্যাহত । গতকাল শিলিগুড়ির মাটিগাড়া থানার পুলিশ পশ্চিমবঙ্গ-বিহার সীমান্তে একাধিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করে । ঘটনায় 4 জনকে গ্রেপ্তার করে । ধৃতদের নাম সুমন চৌধুরি, ভানু কুমার, মহম্মদ সাদ্দাম আলম ও রাহুল ত্রিক্ষত্রী ।

পুলিশ জানিয়েছে, ধৃতদের মধ্যে রাহুল কালিম্পঙের বাসিন্দা । বাকিরা বিহারের বাসিন্দা । গতরাতে পশ্চিমবঙ্গ-বিহার সীমান্ত দিয়ে একটি চারচাকা গাড়িতে ওই চারজন শহরে ঢোকার চেষ্টা করছিল । সেই সময়েই পাকড়াও করে পুলিশ । উদ্ধার হয় 91 রাউন্ড গুলি সহ 7 টি বন্দুক । পুলিশের প্রাথমিক অনুমান, আগ্নেয়াস্ত্রগুলি বিহার থেকে শিলিগুড়িতে পাচারের উদ্দেশ্য ছিল ধৃতদের ।

আরও পড়ুন : মালদায় আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার 2

আজ ধৃতদের শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়েছে । বিচারক 14 দিনের পুলিশি হেপাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক । পুলিশি তদন্ত শুরু হয়েছে । ধৃতরা নির্বাচনকে বানচাল করতে কিংবা অন্য কোনও নাশকতার ছক কষেছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ । শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডিসিপি (পশ্চিম) কুনওয়ার ভূষণ সিং বলেন, "ধৃতদের পুলিশি রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details