পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 20, 2020, 6:15 PM IST

ETV Bharat / state

দক্ষিণ দিনাজপুরে নতুন করে কোরোনায় আক্রান্ত 3

বালুরঘাটে তিন পরিযায়ী শ্রমিক কোরোনায় আক্রান্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 88। নতুন করে সংক্রমিত তিন ব্যক্তির মধ্যে এক প্রসূতি মহিলা রয়েছেন । ওই মহিলার বাড়ি বিহারে। তিনি কীভাবে গঙ্গারামপুরের হাসপাতালে ভরতি হলেন, সেই বিষয়ে খোঁজখবর শুরু করেছে স্বাস্থ্যবিভাগ ।

Balurghat coronavirus
Balurghat coronavirus

বালুরঘাট, 20 জুন : ফের তিনজন কোরোনা আক্রান্তের খোঁজ মিলল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। এই নিয়ে জেলায় কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 88-তে। অন্যদিকে সুস্থ হয়ে বাড়ি ফেরেন 13 জন কোরোনা আক্রান্ত।

স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা গিয়েছে, গতকাল মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে তিনজনের সোয়াব পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ আসে। আক্রান্তদের বাড়ি বালুরঘাট ও গঙ্গারামপুর ব্লকে । বালুরঘাটের শংকরপুর এবং চিঙ্গিশপুর গ্রামের দুই বাসিন্দা ও গঙ্গারামপুরের এক বাসিন্দা কোরোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা সকলেই পরিযায়ী শ্রমিক বলে জানা গিয়েছে । বালুরঘাটের যে দু'জন বাসিন্দা কোরোনা আক্রান্ত হয়েছেন, তার মধ্যে একজন চিঙ্গিশপুরের বাসিন্দা। তিনি সম্প্রতি দিল্লি থেকে ফিরেছেন। অন্যজন অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েতের শংকরপুর এলাকার বাসিন্দা, তিনিও সম্প্রতি হায়দরাবাদ থেকে ফিরেছিলেন।

অন্যদিকে গঙ্গারামপুরের এক প্রসূতিও কোরোনায় আক্রান্ত হয়েছেন। তিনি গঙ্গারামপুর হাসপাতালে একটি শিশুর জন্ম দিয়েছেন। বর্তমানে তাঁদের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। ওই মহিলার বাড়ির ঠিকানা বিহারের কিষানগঞ্জ । তিনি কীভাবে বা কেন গঙ্গারামপুর হাসপাতালে ভরতি হয়েছিলেন, সেই বিষয়ে খোঁজ শুরু করছে জেলা স্বাস্থ্যবিভাগ।

নতুন করে তিনজন কোরোনা আক্রান্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 88 । 2 দিন আগে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ছিল 82 জন। গতকাল নতুন করে চারজন আক্রান্ত হওয়ায় মোট সংখ্যা 86 ধরা হলেও গুরুগ্রাম থেকে কুশমণ্ডিতে আসা কোরোনা আক্রান্ত ব্যক্তির নাম হরিয়ানাতে নথিভুক্ত থাকায়, গতকাল বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলায় আক্রান্তের তালিকা থেকে ওই ব্যক্তির নাম বাদ দিয়ে দেওয়া হয়। আজ নতুন করে তিনজনের নাম তালিকায় অন্তর্ভুক্ত হওয়ায় জেলায় মোট কোরোনা আক্রান্তের সংখ্যা 88-তে পৌঁছাল ।

ABOUT THE AUTHOR

...view details