পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 15, 2019, 11:08 PM IST

ETV Bharat / state

দলীয় কর্মীদের অত্যাচারে তৃণমূল ছেড়ে BJP-তে 632 জন সংখ্যালঘু

গঙ্গারামপুর ব্লকের বাসুরিয়া ও উদয় গ্রাম পঞ্চায়েতের গোটাহার ও পৈতাদিঘিতে সংখ্যালঘু সম্প্রদায়ের ৬৩২ জন তৃণমূল থেকে BJP-তে যোগ দেন ।

তৃণমূল ছেড়ে BJP-তে

গঙ্গারামপুর, 15 জুন : দক্ষিণ দিনাজপুরে তৃণমূলের ভাঙন অব্যহত । আজ গঙ্গারামপুরের বাসুরিয়া ও উদয় গ্রাম পঞ্চায়েতের সংখ্যালঘু সম্প্রদায়ের 632 জন তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিল । তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন BJP জেলা সভাপতি শুভেন্দু সরকার ।

বালুরঘাট লোকসভা কেন্দ্রে BJP জয়ী হওয়ায় পর রোজ বিভিন্ন দল ছেড়ে কর্মীরা যোগদান করছেন । সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষও ব্যাপক পরিমাণে BJP-তে যোগ দিচ্ছেন ।

আজ দুপুরে গঙ্গারামপুর ব্লকের বাসুরিয়া ও উদয় গ্রাম পঞ্চায়েতের গোটাহার ও পৈতাদিঘিতে একটি অনুষ্ঠানে সংখ্যালঘু সম্প্রদায়ের ৬৩২ জন তৃণমূল থেকে BJP-তে যোগ দেন । সংখ্যালঘুর পাশাপাশি আদিবাসী সম্প্রদায়ের মানুষও আজ BJP-তে যোগদান করেন । আজকের অনুষ্ঠানে শুভেন্দু ছাড়াও ছিলেন BJP-র সাধারণ সম্পাদক স্বরূপ চৌধুরি-সহ অন্য জেলা নেতৃত্ব ।

BJP-তে যোগ গিয়েই তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগেন সংখ্যালঘু নেতা আবদুস সরকার । তিনি বলেন, "তৃণমূলের কর্মী হয়েও দলীয় কর্মীদের অত্যাচার সহ্য করতে হয়েছে । নিজের দলের কর্মীদের অত্যাচারে ভাই ও দাদাকে হারিয়েছি । তাই আজ তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিলাম ।"

ABOUT THE AUTHOR

...view details