পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 16, 2019, 10:08 PM IST

Updated : Nov 16, 2019, 11:49 PM IST

ETV Bharat / state

জমি বিবাদের জেরে খুন একই পরিবারের 3

জমি নিয়ে বিবাদের জেরে যুবকের হাতে খুন 3 জন । তাকে গ্রেপ্তার করেছে গঙ্গারামপুর থানার পুলিশ ।

গ্রাফিক্স

গঙ্গারামপুর, 16 নভেম্বর : জমি বিবাদের জেরে খুন একই পরিবারের তিন জন । ঘটনাটি গঙ্গারামপুর থানার বাসুরিয়া গ্রাম পঞ্চায়েতের চায়না বাজ এলাকার । দুই বোন ও এক ভাগ্নিকে কোদাল দিয়ে কোপায় যুবক । মৃতদের নাম প্রিয়াঙ্কা খাতুন (9) , মেন নেহার বিবি (30) এবং ঢাকো খাতুন 25 । ধৃত আবু তাহের মিঞা কেনও এমন কাজ করল তা নিয়ে সন্দেহ তৈরি হচ্ছে ৷ সে ভারসাম্যহীন কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে ৷

আবু তাহেরের সঙ্গে জমি নিয়ে চার ভাই ও বোনদের মধ্যে ঝামেলা চলছিল অনেকদিন ধরেই । অভিযোগ, আবু তাহেরের দিদি এবং বাকি সদস্যরা তাদের বাবার জমি দখল করে নেওয়ার চেষ্টা করে । যা বুঝতে পেরে আজ সকালে দিদি রোজিনা খাতুনকে জিজ্ঞাসা করায় ঝামেলা শুরু হয় । রোজিনার শওহর আটকাতে এলে তার সঙ্গেও মারামারি হয় । মাথা ফাটে রোজিনার শওহরের । সকলেই একই বাড়িতে থাকায় আজ বিকেলে তার আরও দুই বোন ও রোজিনার মেয়েকে খুন করে সে । 9 বছরের প্রিয়াঙ্কাকে কোদাল দিয়ে কুপিয়ে মারে আবু তাহের । ঘটনার কথা জানাজানি হতেই আবু তাহেরকে ধরে ফেলে গ্রামবাসী । চলে গণধোলাই । পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে গঙ্গারামপুর থানায় নিয়ে যায় ।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, জমি সংক্রান্ত বিবাদের জেরে দুই বোন ও ভাগ্নিকে খুন করেছে এক যুবক । আগামী কাল যুবককে গঙ্গারামপুর মহাকুমা আদালতে তোলা হবে ।

দেখুন কী বললেন স্থানীয় বাসিন্দা
Last Updated : Nov 16, 2019, 11:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details