পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

নদীতে ধাক্কা দিয়ে বন্ধুকে খুন, পলাতক অভিযুক্ত

নদীতে বন্ধুকে ধাক্কা মেরে খুন । এমনই অভিযোগ উঠেছে উজ্জ্বল সরকার নামে এক ব্যক্তির বিরুদ্ধে । ঘটনায় উত্তেজনা দক্ষিণ দিনাজপুরের বংশীহারী থানা এলাকার । মৃত ব্যক্তির নাম শর্মাজি সোরেন । পেশায় শ্রমিক শর্মাজি গতরাত থেকেই নিখোঁজ ছিলেন । আজ দুপুরে টাঙ্গন নদীতে ভেসে ওঠে তাঁর মৃতদেহ । মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । ঘটনার তদন্তে বংশীহারী থানার পুলিশ ।

By

Published : Jul 30, 2019, 8:27 PM IST

SDIN

বংশীহারী, 30 জুলাই : নদীতে বন্ধুকে ধাক্কা মেরে খুন । এমনই অভিযোগ উঠেছে উজ্জ্বল সরকার নামে এক ব্যক্তির বিরুদ্ধে । ঘটনায় উত্তেজনা দক্ষিণ দিনাজপুরের বংশীহারী থানা এলাকার । মৃত ব্যক্তির নাম শর্মাজি সোরেন । পেশায় শ্রমিক শর্মাজি গতরাত থেকেই নিখোঁজ ছিলেন । আজ দুপুরে টাঙ্গন নদীতে ভেসে ওঠে তাঁর মৃতদেহ । মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । ঘটনার তদন্তে বংশীহারী থানার পুলিশ ।

বংশীহারী এলাকার দাউদপুর গ্রামের বাসিন্দা শর্মাজি সোরেন । ভিনরাজ্যে শ্রমিকের কাজ করতেন তিনি । দিন দুই আগে কিছুদিনের জন্য নিজের বাড়িতে আসেন তিনি । গতকাল দুপুরে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে গ্রামের পাশে টাঙ্গন নদীর ধারে জড়ো হয়েছিলেন শর্মাজি ও তাঁর বন্ধুরা । অভিযোগ, সেই মদের আসরে উজ্জ্বল সরকার নামে এক বন্ধুর সঙ্গে বচসা বাধে শর্মাজির । সেই বচসার জেরে শর্মাজিকে ধাক্কা মেরে নদীতে ফেলে দেয় উজ্জ্বল । তলিয়ে যান তিনি । দুপুর গড়িয়ে রাত পর্যন্ত অনেকটা সময় কেটে গেলেও অভিযুক্ত উজ্জ্বল ও অন্য বন্ধুরা কাউকেই এই ঘটনার কথা জানায়নি । সন্ধে 7 টা নাগাদ উজ্জ্বল সরকার তার বাড়িতে গোটা ঘটনার কথা জানায় । এদিকে অনেকক্ষণ কোনও খোঁজ না পাওয়ায় শর্মাজির খোঁজে তল্লাশি শুরু করেন তাঁর পরিবারের লোকজন ।

আজ দুপুর আড়াইটে নাগাদ নদীতে ভেসে ওঠে শর্মাজির মৃতদেহ । মৃতের পরিবারের দাবি, এই ঘটনায় গতকালের মদের আসরে উপস্থিত বন্ধুরাই জড়িত । মূল অভিযুক্ত উজ্জ্বল সরকারসহ মদের আসরে অংশগ্রহণকারী অন্যদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়েছে । পুলিশ অভিযুক্তদের মধ্যে শিবু মাঝি নামে একজনকে গ্রেপ্তার করলেও বাকি পাঁচজন অভিযুক্ত পলাতক । দাউদপুর এলাকার বাসিন্দা সুদেব দাস জানান, গতকাল দুপুর বেলা দাউদপুরে টাঙ্গন নদীর তীরে তিন চারজন মিলে পার্টি করছিল । সেই পার্টিতেই শর্মাজিকে পিছন থেকে ধাক্কা মারে উজ্জ্বল সরকার । শর্মাজি সাঁতার না জানার কারণেই গভীর জলে তলিয়ে যায় । অনেক খোঁজাখুঁজি করেও গতকাল তাঁর খোঁজ পাওয়া যায়নি । অবশেষে আজ দুপুর 2:30 টে নাগাদ টাঙ্গনে ওর মৃতদেহ ভেসে ওঠে ।

সুদেববাবু বলেন, "আমরা দোষীদের শাস্তি চাইছি । বংশীহারী থানায় অভিযুক্ত 6 জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ।" বংশীহারি থানা ঠিকমতো তদন্ত করলে আসামিরা ঠিক ধরা পড়বে বলে আশাবাদী সুদেববাবু । এপ্রসঙ্গে মৃতের মা সোনামণি সোরেন বলেন, "আমার ছেলেকে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে ধলু (উজ্জ্বল) । আমি দোষীদের শাস্তি চাই ।"

ABOUT THE AUTHOR

...view details