পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 7, 2020, 4:45 AM IST

Updated : Jan 7, 2020, 7:38 AM IST

ETV Bharat / state

বাসস্ট্যান্ডে সন্দেহজনক গতিবিধি দেখে আটক, ব্যাগ থেকে উদ্ধার জাল নোট

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে বালুরঘাট বাস্ট স্ট্যান্ডে অভিযান চালায় BSF-র 122 নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা ৷ সেখানে গৌরবকে মোটরবাইকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে তাকে আটক করে BSF । তল্লাশি চালিয়ে তার কাছ থেকে উদ্ধার হয় জাল নোট ।

arrested with fake currency
জালনোটসহ গ্রেপ্তার

বালুরঘাট, 7 জানুয়ারি : বালুরঘাটের বাস স্ট্যান্ডে সোমবার অভিযান চালিয়ে জাল নোট সহ এক ব্যক্তিকে আটক করে BSF ৷ তার নাম গৌরব সরকার । ধৃতের কাছ থেকে 6 লাখ 4 হাজার 500 টাকার জাল নোট উদ্ধার হয়েছে । গৌরবকে গ্রেপ্তার করেছে বালুরঘাট থানার পুলিশ ।

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে বালুরঘাট বাস্ট স্ট্যান্ডে অভিযান চালায় BSF-র 122 নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা ৷ সেখানে গৌরবকে মোটরবাইকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে তাকে আটক করে BSF । তল্লাশি চালিয়ে তার কাছ থেকে উদ্ধার হয় জাল নোট । গৌরবের ব্যাগ থেকে জাল নোটের 13টি বান্ডিল পাওয়া যায় । তার মধ্যে আটটি বান্ডিলে ছিল 500 টাকার ও পাঁচটি বান্ডিলে ছিল 200 টাকার জাল নোট ৷ এছাড়া গৌরবের কাছ থেকে নেপালের টাকা উদ্ধার করেছে BSF ৷

গৌরবের বাড়ি নারায়ণপুরে । তাকে BSF বালুরঘাট পুলিশের হাতে তুলে দেয় । গৌরবকে গ্রেপ্তার করেছে পুলিশ৷ গৌরব জাল নোটগুলি কোথায় পেয়েছিল, কাকে সেগুলি দেওয়ার কথা ছিল তা তদন্ত করে দেখছে পুলিশ ।

Last Updated : Jan 7, 2020, 7:38 AM IST

ABOUT THE AUTHOR

...view details