পশ্চিমবঙ্গ

west bengal

শ্লীলতাহানির অভিযোগ, পরে সালিশিসভা ঘিরে উত্তেজনা বালুরঘাটে

By

Published : Jun 6, 2019, 5:40 AM IST

মেলা উপলক্ষ্যে মামারবাড়ি বালুরঘাট ভাটপাড়াকলোনি এলাকা গতকাল ঘুরতে যায় এক যুবতি । সেসময় কয়েকজন যুবক তাকে প্রথমে কটুক্তি করে । পরে শ্লীলতাহানি করে বলেও অভিযোগ ।

সালিশিসভা ঘিরে উত্তেজনা

বালুরঘাট, 6 জুন : যুবতির শ্লীলতাহানির অভিযোগ উঠল কয়েকজন যুবকের বিরুদ্ধে । বিষয়টি মিটমাট করে নিতে সালিশিসভার নিদান দিয়েছিল স্থানীয়রা । অভিযোগ, সেখানে যুবতির পরিবারের লোকজনকে মারধর করা হয় । ঘটনাটি বালুরঘাটের ভাটপাড়াকলোনি এলাকার । ভাঙচুর করা হয় তিনটি বাইক । আহত দু'জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে ।

মেলা উপলক্ষ্যে মামারবাড়ি ঘুরতে গেছিল ওই যুবতি । মেলায় কয়েকজন যুবক তাকে কটুক্তি করে । তাকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ । 19 বছরের যুবতির বাবার বাড়ি বালুরঘাটের পাঙ্গারপাড়ায় । তার শ্বশুরবাড়ি বালুরঘাটের খিদিরপুরে । মেলা দেখতে গতকাল মামারবাড়ির এলাকায় আসে সে । সন্ধ্যাবেলা যখন পরিবারের সঙ্গে মেলায় ঘুরতে গেছিল সেই সময় কয়েকজন যুবক তাকে উদ্দেশ্য করে কটুক্তি করে । পরে শ্লীলতাহানি করে বলেও অভিযোগ । প্রতিবাদ করায় ওই যুবকদের সঙ্গে বচসা বাধে যুবতির স্বামী ও ভাইয়ের ।

বচসা মেটাতে গতকাল সকালে সালিশিসভার আয়োজন করে পুজো কমিটি । কিন্তু মঙ্গলবার মাঝরাতে যুবতির মামার বাড়ি গিয়ে হুমকি দেয় ওই যুবকরা । সালিশি সভায় সকলে উপস্থিত হলে যুবতির পরিবারের উপর হামলা চালায় তারা । বাঁশ, লাঠি দিয়ে মারধর করা হয় বলেও অভিযোগ । ঘটনায় আহত হয় যুবতির মামা ও একজন প্রতিবেশী । তাদের হাসপাতালে ভরতি করা হয় । তিনটি বাইক ভাঙচুর করা হয় । দু'পক্ষের তরফেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ।

অন্যদিকে এবিষয়ে DSP হেডকোয়ার্টার ধীমান মিত্র জানান, দু'পক্ষের তরফেই অভিযোগ পেয়েছেন তাঁরা । ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details