পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

যুবতির অশ্লীল ছবি ভাইরালের হুমকি, অভিযোগ দায়ের

কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় এক যুবতির অশ্লীল ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেয় এক ব্যক্তি । তার প্রতিবাদ করায় ওই যুবতি ও তাঁর মাকে মারধর করে ওই ব্যক্তি ও তার পরিবারের সদস্যরা ।

By

Published : Apr 30, 2019, 12:42 PM IST

Updated : Apr 30, 2019, 2:25 PM IST

ছবিটি প্রতীকী

বালুরঘাট, 30 এপ্রিল: অনেকদিন ধরেই এক যুবতিকে কুপ্রস্তাব দিচ্ছিল এক ব্যক্তি । সেই কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় ওই যুবতির অশ্লীল ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল করার হুমকিও দেওয়া হয় । আর এর প্রতিবাদ করায় ওই যুবতি ও তাঁর মাকে মারধর করে ওই ব্যক্তি ও তার পরিবারের সদস্যরা । ঘটনাটি বালুরঘাট থানা এলাকার ।

বালুরঘাট ব্লকের কামারপাড়া কুরমাইল এলাকার বাসিন্দা ওই যুবতির বারো বছর আগে বিয়ে হয় । হিলি থানা এলাকায় তাঁর শ্বশুরবাড়ি । তাঁর এক সন্তানও রয়েছে । অভিযোগ, ওই যুবতির বাপের বাড়ি এলাকার বিদ্যুৎ মণ্ডল নামে এক ব্যক্তি বিয়ের আগে থেকে তাঁকে কুপ্রস্তাব দিয়ে আসছে । বিয়ের পরেও তা অব্যাহত থাকে । কিন্তু কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় সম্প্রতি তাঁর একটি ছবি বিকৃত করে অন্যদের দেখায় । যুবতিকে ছবিটি দেখিয়ে ব্ল্যাকমেইল করা হয় । ঘটনার প্রতিবাদ করায় গতরাতে ওই যুবতি ও তাঁর মায়ের উপর হামলা চালানো হয় । বিদ্যুৎ মণ্ডল সহ আরও 5 জনের বিরুদ্ধে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত যুবতি । বর্তমানে যুবতির মা হাসপাতালে চিকিৎসাধীন ।

এই বিষয়ে যুবতির ভাইয়ের বক্তব্য, ওই সময় তিনি বাড়িতে ছিল না । কিন্তু অভিযুক্তরা কিছুদিন ধরেই তাঁর দিদিকে বদনাম করার চেষ্টা করছিল । ছবি বিকৃত করে কুপ্রস্তাব দিচ্ছিল । আর এরই প্রতিবাদ করায় তাঁর দিদি ও মা-কে বাড়িতে ঢুকে মারধর করা হয় ।

অন্যদিকে বিদ্যুৎ মণ্ডলের পরিবারের তরফেও বালুরঘাট থানায় পালটা অভিযোগ দায়ের করা হয়েছে । অভিযোগ, তাদের মারধর করা হয়েছে ।

এই প্রসঙ্গে বিদ্যুৎ মণ্ডলের ভাই বিকাশ মণ্ডলের বক্তব্য, তাঁদের বদনাম করার চেষ্টা হচ্ছে । ওই যুবতির নামে তিনবার গ্রামে সালিশি সভা বসেছে । ওই যুবতির বাড়ির লোকজন তার মাকে মারধর করেছে । তাদের ফাঁসানো হচ্ছে।

এবিষয়ে বালুরঘাট থানার পুলিশ জানিয়েছে, দু'পক্ষের অভিযোগই খতিয়ে দেখা হচ্ছে ।

Last Updated : Apr 30, 2019, 2:25 PM IST

ABOUT THE AUTHOR

...view details