পশ্চিমবঙ্গ

west bengal

প্রশান্ত কিশোরের গেম প্ল্যানে কুপোকাত বিজেপি, ফেসবুক পোস্ট কান্তির

নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রাক্তন মন্ত্রী দাবি করেছেন, গত কয়েক মাস ধরে সম্পূর্ণ পরিকল্পনা করে অনেক তৃণমূল নেতাদের বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকান হয়েছে । এর মধ্যে প্রায় নব্বই শতাংশ বিজেপির টিকিটও পেয়েছে । এরা যদি জিতে যায়, তাহলে আবার ঝাঁকের কই মাননীয়া দিদির হাত ধরবে ।

By

Published : Mar 22, 2021, 11:04 PM IST

Published : Mar 22, 2021, 11:04 PM IST

controversial-facebook-post-of-kanti-ganguli
controversial-facebook-post-of-kanti-ganguli

রায়দিঘি, 22 মার্চ : আবার সোশাল মিডিয়ায় চাঞ্চল্য সিপিআইএম নেতা তথা প্রাক্তন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায়ের পোস্টে । নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি দাবি করলেন, তৃণমূল থেকে ঝাঁকে ঝাঁকে নেতারা যে বিজেপিতে যাচ্ছেন, সেটা আসলে ভোটকুশলী প্রশান্ত কিশোরের ‘গেম প্ল্যান’। তাঁরা নির্বাচনে জিতে এলে আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরবেন ।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে এদিন কান্তি গঙ্গোপাধ্যায় লেখেন, প্রশান্ত কিশোরের গেম প্ল্যানে বিজেপি কুপোকাত । গত কয়েক মাস ধরে সম্পূর্ণ পরিকল্পনা করে অনেক তৃণমূল নেতাদের বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকান হয়েছে । এর মধ্যে প্রায় নব্বই শতাংশ বিজেপির টিকিটও পেয়েছে । এরা যদি জিতে যায়, তাহলে আবার ঝাঁকের কই মাননীয়া দিদির হাত ধরবে । হায়রে মাথামোটা, গোবর পোড়া বিজেপির নেতারা ! প্রশান্ত কিশোরের এই গেম প্ল্যন আপনারা ধরতে পারলেন না ? নাকি সেটাও সেটিং ?

কান্তি গঙ্গোপাধ্যায়ের পোস্ট

আরও পড়ুন: "ঝড়ের আগে কান্তি এল, কেউ তো এল না"

কান্তির এই কথায় দলবদলু সব তৃণমূল নেতা নিশানা হলেও মূল লক্ষ্য রায়দিঘির বিজেপি প্রার্থী শান্তনু বাপুলি ৷ দু-দিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে শান্তনু বাপুলি রায়দিঘির টিকিট পেয়ে যাওয়ায় ক্ষোভ ছড়িয়েছে বিজেপি কর্মীদের মধ্যে । রাজ্যের প্রাক্তন মন্ত্রীর এমন ফেসবুক পোস্ট কার্যত ঘৃতাহুতি হয়েছে । যেখানে শান্তনুকে 'মমতার গুপ্তচর' বলে দাবি করেছেন কান্তি গঙ্গোপাধ্যায় ৷

শান্তনু বাপুলি পালটা খোঁচা দিয়েছেন ৷ তিনি বলেন, ওঁর বয়স হয়েছে । এখন রাজনীতি থেকে সরে যাওয়ার সময় হয়েছে । এসব না বললেও পারেন ৷ প্রার্থী তালিকা প্রকাশ পাওয়ার পর বিজেপি কর্মীদের মধ্যে অসন্তোষ নিয়ে তাঁর ব্যাখ্যা, এখন আর কোনও ভুল বোঝাবুঝি নেই । ইতিমধ্যেই 17টি পঞ্চায়েত এলাকার মধ্যে 14টি এলাকার কর্মীদের সঙ্গে বৈঠকও করেছি ।

ABOUT THE AUTHOR

...view details