পশ্চিমবঙ্গ

west bengal

ডায়মন্ড হারবারে আক্রান্ত শমীক ভট্টাচার্য, গাড়ি ভাঙচুর

By

Published : Oct 6, 2020, 7:32 PM IST

ডায়মন্ড হারবারে ঢোকার মুখে স্রোতেরপোল এলাকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায় বলে অভিযোগ । শমীক ভট্টাচার্যের গাড়িও ভাঙচুর করা হয় ।

Shamik Bhattacharya
ছবি

ডায়মন্ড হারবার, 6 অক্টোবর : দলীয় সভায় যোগ দিতে করতে আসার সময় বিধায়ক শমীক ভট্টাচার্যের উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে । ডায়মন্ড হারবারের স্রোতের পোল এলাকায় কয়েকজন দুষ্কৃতী তাঁর উপর হামলা চালায় বলে অভিযোগ। তাঁর গাড়ি ভাঙচুর করার পাশাপাশি মারধর করা হয় বলে জানা গেছে । হামলায় ছ'জন BJP কর্মী আহত হয়েছেন ।

আমফানের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতির অভিযোগ আজ ডায়মন্ড হারবার BDO অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছিল দক্ষিণ 24 পরগনা জেলা BJP নেতৃত্ব । সেই বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে আসছিলেন শমীকবাবু । কিন্তু ডায়মন্ড হারবারে ঢোকার মুখে স্রোতেরপোল এলাকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায় বলে অভিযোগ । তাঁর গাড়িও ভাঙচুর করা হয় ।

শমীক ভট্টাচার্যের গাড়িতে হামলা, অভিযোগে উঠছে তৃণমূলের বিরুদ্ধে

দুষ্কৃতীদের হাত থেকে বাঁচতে বিষ্ণুপুরের দিকে চলে যান শমীকবাবুরা । BJP কর্মীদের ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে । খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার পুলিশ ঘটনাস্থানে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । ডায়মন্ডহারবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে দক্ষিণ 24 পরগনা জেলা BJP নেতৃত্ব ।

ABOUT THE AUTHOR

...view details