পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ছেলে-বউমার অত্যাচারে অতিষ্ট, থানায় বৃদ্ধার যত্ন নিলেন OC

থানায় অভিযোগ জানাতে গিয়ে মানবিকতার পরিচয় পেলেন ভাঙর থানা এলাকার বাসিন্দা আলতামনি নস্কর। ভাঙড় থানার OC হাবুলকুমার আচার্য ওই বৃদ্ধার খাবারের ব্যবস্থা করেন। নিজের টাকায় জুতো কিনে দেন। এমন কী নিজের দায়িত্বে বৃদ্ধাকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করেন।

By

Published : Mar 14, 2019, 1:37 PM IST

ভাঙড় থানায় বৃদ্ধা আলতামনি নস্কর

ভাঙড়, ১৪ মার্চ : ভালো করে চলাফেরা করতে পারেন না। দুবেলা খাবারের জন্য ছেলে বউমার উপর ভরসা করতে হয়। কিন্তু বাড়িতে তারা অত্যাচার করে। এই অভিযোগ জানাতে বৃদ্ধা থানায় গেছিলেন। তাঁর নাম আলতামনি নস্কর। তিনি গতকাল ভাঙড় থানায় গিয়ে ছেলে ও বউমার নামে অভিযোগ করেন। এরপর ভাঙড় থানার OC হাবুলকুমার আচার্য মানবিকতার পরিচয় দিলেন। তিনি বৃদ্ধার খাবারের ব্যবস্থা করেন। নিজের টাকায় জুতো কিনে দেন। এমন কী নিজের দায়িত্বে বৃদ্ধাকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করেন।

আলতামনি নস্করের স্বামী আগেই মারা গেছেন। তাঁর পাঁচ ছেলে। ছেলেদের মধ্যে একজন মারা গেছেন আর একজন অসুস্থ। আলতামনি ছোটো ছেলে দেবদাস নস্কারের সাথে থাকেন। তাঁর অভিযোগ, বিয়ের পর থেকেই ছেলে ও বউমা তাঁর উপর অত্যাচার করে। গতকাল বউমা তাঁকে প্রচণ্ড মারধর করে। এমন কী গলায় পা তুলে দেয়। চুলও ছিঁড়ে দেয় বলে অভিযোগ। দুদিন ধরে তাঁকে খেতে দেওয়া হয়নি। তাঁকে কাপড়-জামাও কিনে দিত না। এই অভিযোগ করতে তিনি থানায় যান। এরপর ভাঙড় থানার OC হাবুলকুমার আচার্য তাঁর যত্ন নেন। তাঁর জন্য খাবারের ব্যবস্থা করা হয়। বৃদ্ধার পায়ে জুতো না থাকায় হাবুলবাবু তাঁকে জুতো কিনে দেন। বাড়িতে পাঠানোরও ব্যবস্থা করেন। আপাতত এক সিভিক ভলান্টিয়রকে তাঁর খেয়াল রাখার দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে তাঁর ছেলেকে থানায় ডাকা হয়। তাকে মুচলেকা লিখিয়ে ছেড়ে দেওয়া হয়। OC হাবুলকুমার আচার্য জানান, পরেও এই ঘটনা ঘটলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে ছেলে ও বউমা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। বৃদ্ধার বউমা মৌসুমি নস্করের দাবি, শাশুড়ি মিথ্যা কথা বলছেন।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details