পশ্চিমবঙ্গ

west bengal

চিকিৎসক ও নার্সদের PPE কিট দিলেন কান্তি গঙ্গোপাধ্যায়

কোরোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে ৷ এই সময় চিকিৎসক ও নার্সদের পাশে দাঁড়ালেন প্রাক্তন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায় ।

By

Published : Apr 24, 2020, 7:10 PM IST

Published : Apr 24, 2020, 7:10 PM IST

Raidighi
রায়দিঘি

রায়দিঘি , 24 এপ্রিল : রায়দিঘি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ও নার্সদের সুরক্ষায় PPE কিট দিলেন প্রাক্তন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায় । আজ এই PPE কিটগুলি BMOH প্রণবেশ হালদারের হাতে তুলে দেওয়া হয় । PPE কিট পেয়ে খুশি BMOH কান্তিবাবুকে ধন্যবাদ জানিয়েছেন ।

কান্তি গঙ্গোপাধ্যায় বলেন , "গ্রামীণ হাসপাতালগুলিতে PPE কিট দেওয়ার কথা ৷ কিন্তু তা তারা পাচ্ছে না । এই মুহূর্তে রাজনীতি করতে চাই না । সরকার আর আমরা বিরোধী এটা ভাবি না । মানুষের পাশে দাঁড়ানোটাই বড় কথা । সব হাসপাতালে পর্যাপ্ত PPE পৌঁছে দেওয়ার দায়িত্ব সরকারকেই নিতে হবে । আমরা সাধ্যমতো চেষ্টা করেছি । হাসপাতালগুলিতে চিকিৎসক, নার্স এবং চতুর্থ শ্রেণির কর্মীরাই কোরোনা পরিস্থিতিতে যুদ্ধ করছে । ফলে রাজনীতি ভুলে তাঁদের পাশে দাঁড়ানো উচিত । আমার পক্ষ থেকে যতটুকু করা সম্ভব তা করেছি ।"

এদিকে , কান্তিবাবুর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে BMOH বলেন , হাসপাতালগুলিতে আরও কিট প্রয়োজন । খুব অল্প সংখ্যক কিট হাসপাতালগুলিতে আছে । যেভাবে কোরোনা সংক্রমণ বাড়ছে, PPE কিট না হলে কোরোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করা খুব কঠিন হয়ে দাঁড়াবে ।

ABOUT THE AUTHOR

...view details