পশ্চিমবঙ্গ

west bengal

শুভেন্দুর পদত্যাগ খুবই দুঃখজনক : দীপক

By

Published : Nov 29, 2020, 12:24 PM IST

মন্ত্রিসভা থেকে শুভেন্দু অধিকারীর পদত্যাগ নিয়ে রাজ্য রাজনীতিতে পারদ চড়ছে । ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর দল ছাড়া নিয়েও কথা উঠছে । এরই মাঝখানে ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদারের সোশাল মিডিয়ায় পোস্ট নিয়ে বিতর্ক উস্কে দিয়েছে । শুভেন্দু অধিকারীকে নিয়ে মন্তব্য করার পাশাপাশি দলের একাংশের উপর তিনি ক্ষোভ প্রকাশ করেন ।

S24
দীপক হালদার

ডায়মন্ড হারবার , 29 নভেম্বর : শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব থেকে পদত্যাগ খুবই দুঃখজনক ঘটনা । এমনটাই মন্তব্য করলেন ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার । পাশাপাশি , নিজের বিধানসভায় দীর্ঘ চার বছরের বেশি তার নিষ্ক্রিয় থাকা নিয়েও মুখ খোলেন তিনি । 27 নভেম্বর নিজের সোশাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন তিনি । লেখেন, ডায়মন্ড হারবারে নতুন বিধায়ক হয়েছেন । তা সংবাদমাধ্যমের শিরোনাম দেখে বোঝা যাচ্ছে । অবশ্য কারও নাম না করেই এই মন্তব্য করেন তিনি । এই বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে কোনও মন্তব্য করতে চাননি দীপকবাবু ।

শুভেন্দু অধিকারীর মন্ত্রিসভা থেকে পদত্যাগ নিয়ে রাজ্য রাজনীতিতে পারদ চড়ছে । ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর দল ছাড়া নিয়েও কথা উঠছে । এরই মাঝখানে ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদারের এই মন্তব্য বিতর্ক উস্কে দিয়েছে । শুভেন্দু অধিকারীকে নিয়ে মন্তব্য করার পাশাপাশি দলের একাংশের উপর তিনি ক্ষোভ প্রকাশ করেন । দীর্ঘদিন ধরে বিধায়ক থাকলেও কার্যত নিষ্ক্রিয় হয়ে আছেন । নাম না করে স্থানীয় যুব তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন ।

এই নিয়ে স্থানীয় BJP নেতৃত্বও মুখ খুলেছে । তারা জানায় BJP-র রাজ্য সভাপতি থেকে শুরু করে সমস্ত স্তরের নেতা-নেত্রীরা বলছেন , যারা দলে আসবে তাদের স্বাগত । তৃণমূলের মধ্যে দিন দিন গোষ্ঠীদ্বন্দ্ব বাড়ছে । ফলে সুস্থ মানুষের আর ওই দলে জায়গা নেই। বিধায়ক দীপক হালদার দলে আসতে চাইলে , তাঁকেও BJP স্বাগত জানাবে । তবে তিনি BJP-তে আসছেন কি না সেই নিয়ে কার্যত প্রশ্ন রয়ে যাচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details