পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বাসন্তীতে মহিলাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ দেওরের বিরুদ্ধে

মহিলাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ দেওরের বিরুদ্ধে । দক্ষিণ 24 পরগনার বাসন্তী থানার অন্তর্গত হাড়ভাঙ্গীর নলিয়াখালি গ্রামের ঘটনা । বাসন্তী থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন মহিলার স্বামী ।

By

Published : Jun 5, 2019, 3:15 PM IST

ফাইল ছবি

বাসন্তী, 5 জুন: মহিলাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে । অভিযুক্ত সম্পর্কে ওই মহিলার দেওর । ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনার বাসন্তী থানার অন্তর্গত হাড়ভাঙ্গীর নলিয়াখালি গ্রামে ।

ওই মহিলার স্বামী পেশায় স্কুল শিক্ষক । তিনি স্বামীর সঙ্গে নলিয়াখালিতেই থাকেন । তাঁর দেওর থাকেন ক্যানিং থানার দিঘিরপাড় গ্রাম পঞ্চায়েতের শরৎপল্লি এলাকায় । দুই ভাইয়ের মধ্যে সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ চলছিল বহুদিন ধরেই । অভিযোগ, গতকাল সকালে নলিয়াখালির বাড়িতে নিজের জমিতে চারাগাছ লাগাচ্ছিলেন ওই ব্যক্তি । কয়েকটি চারাগাছ তিনি দাদার জমিতেও লাগাতে যান । সেই সময় বাধা দেন ওই মহিলা । আর তারপরই তাঁকে মারধর করা হয় । এমনকি শ্লীলতাহানিও করা হয় । মহিলার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে । পরিস্থিতি বেগতিক দেখে পালিয়ে যান ওই ব্যক্তি । মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । বিষয়টি জানার পর মহিলার স্বামী বাসন্তী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details