পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"মানুষের ক্ষোভ জানার চেষ্টা করছি, পরিস্থিতি ফিরলে আবারও আসব"

"পরিস্থিতি স্বাভাবিক হলে আমি আবারও আসব । মানুষের ক্ষোভ কেন ? আমরা তা জানার চেষ্টা করছি ।" BJP-র বিক্ষোভের পর শীতলকুচি থেকে ফেরার সময় বললেন সুব্রত বক্সি ।

By

Published : Jun 24, 2019, 11:21 PM IST

Updated : Jun 24, 2019, 11:30 PM IST

সুব্রত বক্সি

কোচবিহার, 24 জুন : "মানুষের ক্ষোভ কেন ? আমরা তা জানার চেষ্টা করছি । পরিস্থিতি স্বাভাবিক হলে আমি আবারও আসব ।" BJP-র বাধায় শীতলকুচি থেকে ফেরার সময় আজ এই মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সি ।

জেলায় আজ একাধিক কর্মসূচি ছিল তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সির । শীতলকুচিতে একটি কর্মিসভায় যোগ দিতে যাওয়ার সময়ে BJP কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েন সুব্রত বক্সি সহ একাধিক নেতা । তাঁদের ঘিরে কালো পতাকা ও গো ব্যাক স্লোগান দেওয়া হয় ।

BJP-কে কটাক্ষ করে সুব্রতবাবু বলেন, " আমি ফিরে যাচ্ছি কারণ, আজ যারা পথ আটকে বিক্ষোভ দেখাল, তারাও এর দায়িত্ব নিতে পারবে না । প্রশাসনের সাহায্যে জোর করে শীতলকুচিতে যেতে পারতাম । কিন্তু সেই মানসিকতা নিয়ে আমি আসিনি । আমি মানুষের বল বাড়ানোর জন্য এসেছি ।"

ভিডিয়োয় শুনুন সুব্রত বক্সির বক্তব্য

এই সংক্রান্ত খবর :কিভাবে কোটি টাকার সম্পত্তি ? রাজ্য নেতৃত্বের সামনেই বিক্ষোভের মুখে তৃণমূলনেত্রী

তিনি আরও বলেন, "পরিস্থিতি এখনও স্থিতিশীল নয় । প্রত্যেকটি রাজনৈতিক দলের কাছে অনুরোধ করব যে, পরিস্থিতি স্থিতিশীল করতে সাহয্য করুন । এটা বাংলা, এখানে সবাইকে একসঙ্গে চলতে হবে । রাজনৈতিক জীবনে তফাৎ থাকতে পারে কিন্তু, সামাজিক জীবনে কোনও তফাৎ নেই । তাই আমি আবারও আসব । কিছুদিনের মধ্যেই সমস্ত রাজনৈতিক দল উপলব্ধি করতে পারবে যে মানুষের সঙ্গে মানুষের সংযোগ প্রয়োজন ।"

এই সংক্রান্ত খবর :দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদ দখলের পথে BJP

Last Updated : Jun 24, 2019, 11:30 PM IST

ABOUT THE AUTHOR

...view details