পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মন্ত্রীর হাত ধরে পঞ্চায়েত সদস্য-সহ শতাধিক বিজেপি কর্মীর দলবদল কোচবিহারে

কোচবিহারে একাধিক বিজেপি কর্মী তৃণমূলে যোগদান করলেন ৷ মেখলিগঞ্জের বিধায়ক তথা শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীর হাত ধরে রবিবার তৃণমূলে যোগ দেন শতাধিক বিজেপি কর্মী ।

By

Published : Jun 20, 2021, 11:31 AM IST

দলবদল
দলবদল

কোচবিহার, 20 জুন : পঞ্চায়েত সদস্য-সহ কোচবিহারের শতাধিক বিজেপি কর্মী তৃণমূলে যোগদান করলেন ৷ মেখলিগঞ্জের বিধায়ক তথা শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীর হাত ধরে রবিবার তৃণমূলে যোগ দেন শতাধিক বিজেপি কর্মী । শনিবার রাতের একটি আনুষ্ঠানিক যোগদান বৈঠকে এই দলবদল হয় ।

কোচবিহারের মেখলিগঞ্জের বাগডোগরা-ফুলকাডাবরিতে একটি বৈঠক করেন মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী । সেই বৈঠকে ওই এলাকার 192 নম্বর বুথের বিজেপির পঞ্চায়েত সদস্য বঙ্কিম চন্দ্র রায় ও এই অঞ্চলের শতাধিক বিজেপি কর্মী ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করে । এদিনের বৈঠকে মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী-সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন । বিজেপি কর্মীদের হাতে এদিন তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে দেন রাজ্য শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী ।

আরও পড়ুন :ইলেকশন পিটিশনে শুভেন্দুকে প্যাঁচে ফেলতে পারবেন মমতা ?

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের বিষয়টি নিয়ে মেখলিগঞ্জের বিজেপির মণ্ডল সভাপতি দধিরাম রায় বলেন, "যাদের যোগ দিয়েছেন বলে মন্ত্রী ছবি দিয়েছেন ফেসবুকে তারা তৃণমূলই করত । বিজেপির সঙ্গে যারা রয়েছে তারা থাকবে । তবে দলীয় কোন কার্যকর্তা দলবদল করেছে কি না তা স্পষ্ট নয় ।"

কোচবিহারে একাধিক বিজেপি কর্মী তৃণমূলে যোগদান করলেন



এই বিষয়ে মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী জানান, যাঁরা ভুল বুঝে বিজেপির সঙ্গে সামিল হয়েছেন তাঁরা নিজেদের ভুল বুঝতে পেরে তৃণমূলে ফিরছেন ।

ABOUT THE AUTHOR

...view details